অগ্নিসন্ত্রাসী ও জঙ্গিদের কোনো ক্ষমা নেই: প্রধানমন্ত্রী

0
289

hasina 11
ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অগ্নিসন্ত্রাসী ও জঙ্গিদের কোনো ক্ষমা নেই। তিনি বলেন, যারা মানুষ পুড়িয়ে হত্যা করছে এবং হরতাল ও অবরোধের নামে জঙ্গি কর্মকা- চালাচ্ছে, তাদের কোনো ক্ষমা নেই। জঙ্গিদের যেভাবে শাস্তি দেয়া হয়েছে, আমরা একইভাবে অগ্নিসন্ত্রাসী ও জঙ্গিদেরও কঠিন শাস্তি দিবো ইনশা আল্লাহ।
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্নিসন্ত্রাসী ও জঙ্গিদের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুলতে তাঁর দল এবং এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন, আমি অগ্নিসন্ত্রাসী ও জঙ্গিদের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি এবং তাদের অবিলম্বে আইন প্রয়োগকারী সংস্থাগুলোর হাতে তুলে দিতে বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানাই।
বুধবার বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির ভাষণকালে প্রধানমন্ত্রী একথা বলেন।
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ ও সুরঞ্জিত সেনগুপ্ত, সভাপতিম-লীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু, আওয়ামী লীগের দফতর সম্পাদক এ্যাডভোকেট আবদুল মান্নান খান, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কামরুল ইসলাম ও দলের কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম আমিন অনুষ্ঠানে বক্তৃতা করেন।
সভা পরিচালনা করেন আওয়ামী লীগের প্রকাশনা ও প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এবং প্রকাশনা ও প্রচার উপ-সম্পাদক অসীম কুমার উকিল। আলোচনা সভার শুরুতে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের হত্যাযজ্ঞে অন্যান্য শহীদ এবং মুক্তিযুদ্ধে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Print Friendly, PDF & Email