অগ্রণী ব্যাংকের গ্রিল কেটে ২১ লাখ টাকা লুট

0
513

যশোর: যশোরে অগ্রণী ব্যাংকের রাজারহাট শাখায় গ্রিল কেটে ২১ লাখ টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পরিদর্শন করেছেন। জিজ্ঞাসাবাদের জন্যে দুই নৈশপ্রহরীকে থানায় আনা হয়েছে।

যশোর কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদ জানান, রাত সাড়ে তিনটার দিকে মুখোশ পরা পাঁচ-ছয় দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অগ্রণী ব্যাংকের রাজারহাট শাখায় গিয়ে দায়িত্বরত দুইজন নৈশপ্রহরীকে বেঁধে মারপিট করে। পরে তারা ব্যাংকের গ্রিল কেটে ভেতরে ঢুকে ২১ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

এসআই মাহমুদ জানান, নৈশপ্রহরী বিশ্বজিৎ ও শহিদুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিশ্বজিতের বুকে আঘাতের চিহ্ন রয়েছে। ব্যাংকের মধ্যে একটি দোনলা বন্দুক থাকলেও দুর্বৃত্তরা সেটি নেয়নি বলে জানান।

নৈশপ্রহরী বিশ্বজিৎ ও শহিদুল জানান, দুইজন অস্ত্রের মুখে তাদের মারধর করে এবং অস্ত্রের মুখে বেঁধে ব্যাংকের ভল্ট থেকে টাকাগুলো নিয়ে যায়। সেই সময় বাইরে আরও কয়েকজনের কথাবার্তা শুনতে পান তারা।

যশোর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ওয়াদুদ আলী মুন্সি বলেন, গ্যাস দিয়ে গ্রিল আর জানালার রড কেটে ডাকাতরা ব্যাংকের ভেতরে ঢোকে। এরপর তারা একই কায়দায় ব্যাংকের ভল্ট ভেঙে নগদ ২১ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

Print Friendly, PDF & Email