অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী’র সাথে কুয়েতের কমিউনিটি নেতা’র মতবিনিময়

0
176

সিলেট: এস.এ.ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান কলেজের প্রিন্সিপাল, তরুন শিক্ষাবীদ, সাংবাদিক ও মানবাধিকারকর্মী অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী’র সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন ‘সুনামগঞ্জ সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন কুয়েতে’র সাংগঠনিক সম্পাদক কমিউনিটি নেতা নজরুল ইসলাম। শুক্রবার বিকেলে ‘সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজে’র অধ্যক্ষের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী কুয়েতে অবস্থানরত সুনামগঞ্জবাসীদের কার্যক্রম শুনে সন্তুষ প্রকাশ করে বলেন, আমি আপনাদের কার্যক্রম দেখে মুগ্ধ। আপনাদের কল্যাণকর আগ্রযাত্রা সফল হবে। আপনাদের কার্যক্রমের মাধ্যমে বাংলাদেশ তথা সুনামগঞ্জের অবহেলিত মানুষ উপক্রিত হবে। তিনি ‘সুনামগঞ্জ সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন কুয়েতে’র সকল কার্যক্রমে সহযোগিতার প্রতিশ্রুতি দেন।
‘সুনামগঞ্জ সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন কুয়েতে’র সাংগঠনিক সম্পাদক কমিউনিটি নেতা নজরুল ইসলাম তাদের কার্যক্রমের বিভিন্ন দিক তুলে ধরে সুনামগঞ্জের কৃতিসন্তান শিব্বির আহমদ ওসমানী’র সহযোগিতা কামনা করে কুয়েত সফরের আমন্ত্রন জানান।
পরে সিলেট ক্যামব্রিয়ান কলেজের প্রিন্সিপাল ও ডেইলী আমার বাংলা’র সম্পাদক অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী’র হাতে ‘সুনামগঞ্জ সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন কুয়েতের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে প্রকাশিত ম্যাগাজিন ‘আলোকিত সুনামগঞ্জ’ তুলে দেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, এস.এ.ও ফাউন্ডেশনের পরিচালক সুহেল আহমদ, সিলেট টাইমস টুয়েন্টিফোর ডটকমের বার্তা সম্পাদক নাইম তালুকদার, ডেইলী আমার বাংলা’র স্টাফ রিপোর্টার মাসুম চৌধুরী প্রমূখ।

Print Friendly, PDF & Email