অবরোধ চলছে, চলবে: রিজভী

0
260

Rijbi 03
ঢাকা: অবৈধ ক্ষমতাসীন সরকার অবৈধ বন্দুকধারীদের মতো দেশ চালাচ্ছে অভিযোগ করে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, এদের পতন সময়ের ব্যাপার, পদত্যাগ এদের করতেই হবে। শুক্রবার রাজধানীর বনানী দলের একটি অঙ্গ সংগঠনের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে তিনি এসব কথা বলেন।
ইজতেমা উপলক্ষে অবরোধ কর্মসূচি স্থগিত কিংবা শিথিল করা হবে কিনা সাংবাদিকরা জানতে চাইলে রিজভী আহমেদ বলেন, ২০ দলীয় জোটের ডাকা নৌ, রেল ও সড়ক পথে অবরোধ কর্মসূচি চলছে, চলবে। অভিযোগ করে তিনি বলেন, যে সরকার সংবিধান থেকে আল্লাহর নাম মুছে ফেলে, যে সরকারের একাধিক মন্ত্রী ইসলামকে নিয়ে কটূক্তি করতে দ্বিধা করে না, তাদের মুখে ইজতেমার নামে অবরোধ প্রত্যাহারের মায়া কান্না ভন্ডামি ছাড়া আর কিছু নয়।
বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, আওয়ামী সরকারের পতন ঘটানোর মাধ্যমে গণতন্ত্র মুক্তি পাবে এবং ইসলামি মূল্যবোধ প্রতিষ্ঠিত হবে। সকলকে সর্ব শক্তি দিয়ে ক্ষমতাসীন সরকারের বিরুদ্ধে রাজপথে থাকার আহবান জানিয়ে তিনি বলেন, ক্ষমতার মোহে এই সরকার মামলা, হামলা গ্রেফতারের নেশায় মেতে উঠেছে। এদের হাত থেকে দেশের মানুষকে মুক্ত করতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আন্দোলন করে যাচ্ছেন। কাজেই হতাশ হওয়ার কিছু নেই। বিজয় আসবেই।
এসময় তিনি অবরোধ চলাকালীন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরীসহ সকল আটককৃত নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

Print Friendly, PDF & Email