অবিলম্বে ক্যাম্পাস খুলে দেওয়ার দাবী শাবি শিবিরের

0
215

SUST SHIBIR
সিলেট: সেশনজট মুক্ত ক্যাম্পাস হিসেবে পরিচিত সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুন্য রাখতে অনতিবিলম্বে ক্যাম্পাস খুলে দেয়ার দাবী জানানো হয়েছে শাবিপ্রবি শিবিরের পক্ষ হতে। একি সাথে ক্যাম্পাস বন্ধ করে শিক্ষার্থীদের শিক্ষাজীবন হুমকির মুখে ফেলে ঘোলা পানিতে জল শিকারের চেষ্টাও ভালো হবেনা বলে মন্তব্য করেন শিবির নেতৃবৃন্দ।
শনিবার শাখা শিবিরের সভাপতি সাইফুল ইসলাম সুজনের সভাপতিত্বে সেক্রেটারী আহমদ মনসুরের পরিচালনায় বার্ষিক দায়িত্বশীল বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি আনোয়ার আলী। প্রধান অতিথির বক্তব্যে তিনি শতপ্রতিকূলতা সত্ত্বেও শাবি শিবিরের কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে বলেন, ‘ছাত্রসমাজ যেভাবে ছাত্রশিবিরের দাওয়াত কবুল করে ঐক্যবদ্ধ হতে শুরু করেছে সেদিন আর বেশী দূরে যখন ক্যাম্পাসে নারায়ে তাকভীরের স্লোগানব্যাতীত অন্যকোন কিছুর স্থান থাকবেনা।’
সভাপতির বক্তব্যে সাইফুল ইসলাম সুজন বলেন, ‘ছাত্রলীগের সন্ত্রাসী কর্মকান্ডের জন্য বারবার বন্ধ হচ্ছে ক্যাম্পাস। সনদ নিতে এসে লাশ হয়ে ফিরছেন শিক্ষার্র্থীরা। হল ও ক্যাম্পাসকে পরিণিত করা হয়েছে অবৈধ ও বহিরাগতদের অভয়াশ্রমে। নায্য অধিকার হতে বঞ্ছিত হচ্ছেন সাধারণ শিক্ষার্থীরা। প্রশাসনের সহায়তায় ছাত্রলীগের এহেন ন্যাক্কারজনক কর্মকান্ডে অতিষ্ঠ শিক্ষার্র্থীরা। সুতরাং বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য সমুন্নত রাখার স্বার্থে সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে অবিলম্বে ক্যাম্পাস খুলে দিতে হবে।’ এ সময় বিশ্ববিদ্যালয় শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email