অবৈধ সংসদ ভেঙ্গে দিয়ে সরকারকে পদত্যাগের আহ্বান

0
162

Kazi Zafor
ঢাকা: অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে অবৈধ সংসদ ভেঙ্গে দিয়ে সরকারকে পদত্যাগের আহবান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান কাজী জাফর আহমদ। সোমবার সারাদেশে নেতাকর্মীদের উপর সরকারিবাহিনীর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি একথা বলেন।
তিনি বলেন, জোটনেত্রী বেগম খালেদা জিয়াকে গুলশানস্থ কার্যালয়ে অবরুদ্ধ রেখে কার্যত গোটা জাতিকেই অবরুদ্ধ করে রেখেছে অবৈধ সরকার। তিনি বলেন, সারাদেশ থেকে ২০ দলীয় জোটের প্রায় ৩হাজার নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ও গুন্ডালীগের ছোঁড়া গুলিতে প্রায় শতাধিক সাধারণ মানুষ গুলিবিদ্ধ হয়েছে।
এছাড়া নাটোর, ব্রাহ্মণবাড়ীয়া, চাঁদপুর, কুষ্টিয়া, কক্সবাজার ও বরিশালসহ দেশের বিভিন্নস্থানে সংঘর্ষ অনেক নেতাকর্মী আহত হয়েছে। তিনি বলেন, ২০ দলীয় জোটের প্রধান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিজ অফিসে অবরুদ্ধ করে রেখে শেষ রক্ষা হবেনা। তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়ার অবরুদ্ধ তুলে নেওয়ার আহ্বান জানান।
কাজী জাফর আহমদ অবৈধ সরকারের পুলিশ ও গুন্ডাবাহিনীর গুলিতে নাটোরে ছাত্রদলের জহির হোসেন ও রায়হান শহীদ হওয়ার ঘটনার তীব্র নিন্দা জানান। তিনি আরো বলেন, সরকারের সন্ত্রাসী কর্মতৎপরতার বিরুদ্ধে গণঅভ্যুত্থান ঘটাতে হবে। জোটনেত্রী খালেদা জিয়া ঘোষিত সকল কর্মসূচীকে সফল করার জন্য জাতীয় পার্টির সকল স্তরের নেতাকর্মী ও দেশবাসীর প্রতি আহবান জানান।

Print Friendly, PDF & Email