Home জাতীয় অবৈধ সরকারের দুর্বল ভিত্তি ভেঙে পড়েছে: কাজী জাফর

অবৈধ সরকারের দুর্বল ভিত্তি ভেঙে পড়েছে: কাজী জাফর

376
0

Kazi Zafor
ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদ বলেছেন, ক্ষমতালিপ্সু অবৈধ সরকার সারাদেশে গণগ্রেফতারের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকতে চাচ্ছে। কিন্তু সরকারের এই নগ্ন উদ্দেশ্য কখনো বাস্তবায়িত হবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সারাদেশে যে গণআন্দোলন শুরু হয়েছে তাতে এই অবৈধ সরকারের দুর্বল ভিত্তি ভেঙে পড়েছে। মঙ্গলবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হাসপাতালে চিকিৎসাধীন কাজী জাফর এসব কথা বলেন। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আহসান হাবীব লিংকনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি এই বিবৃতি দেন।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দীর্ঘদিন যাবত দলীয় কার্যালয়ে অবরুদ্ধ রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের উচ্চ পর্যায়ের নেতারা যে ‘মিথ্যাচার’ করছেন তার তীব্র নিন্দা জানিয়ে জাতীয় পার্টিসহ ২০ দলীয় নেতাকর্মীদের সঙ্গবদ্ধ হয়ে রাজপথে সক্রিয় আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন নিশ্চিত করার আহ্বানও জানান সাবেক এই প্রধানমন্ত্রী।
সরকারের প্রতি হুঁশিয়ার করে জাফর বলেন, অনতিবিলম্বে আহসান হাবীব লিংকনসহ সারাদেশে গ্রেফতারকৃত রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন। তা না হলে জনগণকে সঙ্গে নিয়ে এই সরকারের বৈরী আচরণের সমীচীন জবাব দেয়া হবে।

Previous articleসিমলার নাইওর
Next articleমাস্টারপ্ল্যান নিয়ে এগুবে আইসিটি মন্ত্রণালয়: পলক