আইনশৃঙ্খলার উন্নতি করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

0
201

83083_Hasina-pm-1-full2
স্টাফ রিপোর্টার: যেভাবেই হোক, আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ঘটাতে তৃণমূলের প্রশাসনিক কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অপরাধী যে দলেরই হোক- তাদের কঠোর হাতে দমন করারও নির্দেশ দিয়েছেন তিনি। সোমবার সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে রংপুর ও বরিশালের বিভাগীয় কমিশনার এবং বরগুনা ও লালমনিরহাটের জেলা প্রশাসকের সঙ্গে ভিডিও কনফারেন্সে তিনি এই নির্দেশ দেন।
তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতির যেভাবেই হোক উন্নয়ন করতে হবে। যারাই সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদক চোরাচালানে যুক্ত, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে। মানুষ স্বস্তিতে জীবন যাপন করবে এটাই আমরা চাই। প্রধানমন্ত্রী বলেন, অপরাধী কে, কোন দলের তা জানতে চাই না। অপরাধ করলে ধরতে হবে। যে অপরাধী তাকে কঠোর হস্তে দমন করতে হবে। কারও দিকে মুখ না চেয়ে স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের নিরপেক্ষভাবে কাজ করারও নির্দেশ দেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, যে অপরাধী সে কোন দলের তা না দেখে তাকে ধরতে হবে।
শেখ হাসিনা বলেন, অন্যায় যে করবে তার বিরুদ্ধে ব্যবস্থা নিন। এরপর তার পরিচয় খোঁজেন। প্রধানমন্ত্রী শীতবস্ত্র বিতরণের ক্ষেত্রে বয়স্ক ব্যক্তি (৬০ বছর) ও প্রতিবন্ধীদের অগ্রাধিকার দেয়ার জন্য স্থানীয় প্রশাসনকে পরামর্শ দেন।

Print Friendly, PDF & Email