আওয়ামী লীগ আইনি অস্ত্রের বেআইনি ব্যবহার করছে: নজরুল ইসলাম খান

0
130

ফেনী: আওয়ামী লীগ আইনি অস্ত্রের বেআইনি ব্যবহার করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেছেন, অনির্বাচিত সরকারের পতন ঘটলে জনগণের মধ্যে কোনো প্রতিক্রিয়া হবে না। শুক্রবার বিকালে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নির্বাচনী এলাকা ফেনীর  ফুলগাজীতে বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি। ফুলগাজী পাইলট হাই স্কুল মাঠে উপজেলা বিএনপির উদ্যোগে বন্যাদুর্গত ৭৫০টি পরিবারের মধ্যে চাল, ডাল, শাড়ি, লুঙ্গিসহ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বিএনপি আওয়ামী লীগের সঙ্গে রাজনৈতিকভাবে লড়াই করতে রাজি আছে উল্লেখ করে নজরুল ইসলাম বলেন, বিএনপি যেকোনো রাজনৈতিক দলের সঙ্গে লড়াই করে জেতার ক্ষমতা রাখে। কিন্তু আইনি অস্ত্রের বেআইনি প্রয়োগ করে লড়াই করার রাজনীতিতে বিএনপি বিশ্বাস করে না। যারা স্বৈরাচার হয়, তাদের পতন কীভাবে হয়, সারা দুনিয়ার ইতিহাস তা জানে।

বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, “যে সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়,  সেই সরকারের প্রতি জনগণের কোনো দায়দায়িত্বও নেই। তাই এ সরকারের পতন যখন ঘটবে, তখন জনগণের মধ্যে কোনো প্রতিক্রিয়া হবে না।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক জয়নাল আবদিন ভিপি, সাবেক সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রেহানা আক্তার রানুসহ স্থানীয় নেতারা।

Print Friendly, PDF & Email