আওয়ামী লীগ সন্ত্রাস হত্যার রাজনীতি বিশ্বাস করে না: ওবায়দুল কাদের

0
152

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি আওয়ামী লীগের ২১ হাজারেরও বেশী নেতাকর্মীকে হত্যা ও নির্যাতন করেছে। আর এখন বিএনপি যদি বলে আওয়ামী লীগ সাংবাদিকদের হত্যা ও নির্যাতন করছে, তাহলে এটি হবে ভুতের মুখে রাম রাম প্রলাপের মতো। শনিবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন ওবায়দুল কাদের।
তিনি বলেন, আওয়ামী লীগ সন্ত্রাস হত্যার রাজনীতি বিশ্বাস করে না। সাংবদিক লিটন নিহত হওয়ার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না। প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হবে। বিএনপি সরকার ক্ষমতায় থেকে শতাধিক সাংবাদিককে হত্যা ও নির্যাতন করেছে। হুমায়ুন কবির বালু, মানিক সাহা, শামসুর রহমানের মতো প্রতিষ্ঠিত সাংবাদিককে হত্যা করেছে। তাদের এ হত্যাকাণ্ড বিশ্ব রেকর্ডকে ছাড়িয়ে গেছে।
উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ পিপিএম (সেবা) সহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এর আগে দুপুরে জেলা সার্কিট হাউসে নোয়াখালী জেলা আইনজীবি সমিতির নির্বাচনে বিজয়ী নেতৃবৃন্দ মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট নাজসুল হকসহ বিপুল সংখ্যক আইনজীবী উপস্থিত ছিলেন। দীর্ঘ পাঁচ বছর পর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি, দুই সহসভাপতিসহ সংখ্যাগরিষ্ঠ আসনে জয়লাভ করে।

Print Friendly, PDF & Email