আখের গোছানোর রাজনীতি করি না: সৈয়দ আশরাফ

0
117

কিশোরগঞ্জ: আ.লীগের সাধারণ সম্পাদক স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, নির্বাচন বয়কট সঠিক সিদ্ধান্ত নয়। নির্বাচন বয়কট করে কিছু পাওয়া যায় না। তিনি বলেন, আগামী নির্বাচনে বিএনপি  অংশ নেবে বলে আমরা আশা করি। নির্বাচনে অংশ না নিলে বিএনপির অস্তিত্ব বাংলাদেশে থাকবে না।

তিনি বলেন, আমরা আখের গোছানোর নির্বাচন এবং রাজনীতি করি না। তিনি বলেন, বর্তমান সংবিধানের অধীনে আগামী সংসদ নির্বাচন হবে। নতুন কোনো সংবিধানের আশা নেই।

বুধবার দুপুরে কিশোরগঞ্জ সার্কিট হাউজ সভাকক্ষে সদর উপজেলায় আওয়ামী লীগের ১১টি ইউনিয়নের নতুন কমিটির নব-নির্বাচিত নেতাদের পরিচিতি সভায় সৈয়দ আশরাফ এ কথা বলেন।

সৈয়দ আশরাফ বলেন, আমরা দেশ ও জনগণের জন্য রাজনীতি করি। দেশের উন্নয়নের ধারা অব্যাহত আছে এবং আগামীতে সেই ধারা বজায় থাকবে।

তিনি বলেন, সমবায়মন্ত্রী বলেন, নির্বাচন বয়কট কোনো রাজনৈতিক বা গণতান্ত্রিক সিদ্ধান্ত হতে পারে না।  ১৯৭৫ সাল থেকে আওয়ামী লীগ নির্বাচনে অংশগ্রহণ করে আসছে।আওয়ামী লীগ কখনো নির্বাচন বয়কট করে নাই। নির্বাচনই দলকে টিকিয়ে রাখতে এবং সংগঠিত করতে পারে। এছাড়া কোন পথ নেই।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট জিল্লুর রহমানসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email