আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়ী করার বিকল্প নেই: এলজিআরডি মন্ত্রী

0
171

বিশেষ প্রতিনিধি: যুক্তরাষ্ট্র সফররত স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশ ও প্রবাসের সকলকে ঐক্যবদ্ধ থাকার ওপর গুরুত্বারোপ করে বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের পথে বাংলাদেশ অনেকটা এগিয়েছে। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়ী করার বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের এ পরিক্রমা এখন আন্তর্জাতিক অঙ্গনে রোল মডেলে পরিণত হয়েছে।

স্থানীয় সময় শুক্রবার রাতে নিউইয়র্কের জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুদ্দিন আজাদের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন এবং নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল সাদিয়া ফয়জুন নেসা।
এলজিআরডি মন্ত্রী বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জনের ক্ষেত্রে গত ৩ বছরের অগ্রগতির পর্যালোচনা সমাবেশে এসেছিলাম জাতিসংঘে। সেখানে বাংলাদেশের প্রশংসা বাক্য শুনে খুবই ভালো লাগলো। বিদেশিদের কাছে বাংলাদেশের এগিয়ে চলার গল্পে আমরা সকলেই উজ্জীবিত।
Print Friendly, PDF & Email