আন্দোলনে ব্যর্থ হয়ে খালেদা সেনাবাহিনীকে উস্কানি দিচ্ছেন: নাসিম

0
137

Muhammod Nasim
ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ৫ জানুয়ারির নির্বাচন ঠেকাতে ও আন্দোলনে ব্যর্থ হয়ে এখন সেনাবাহিনীকে উসকানি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। শনিবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে বৈঠক শেষে সংবাদ সম্মেলনে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি সেনাবাহিনীকে বিতর্কিত করতে চাইছে। এটা রাষ্ট্রদ্রোহের শামিল। তারা সেনাবাহিনীকে নির্বাচনী মাঠে রেখে কী উদ্দেশ্য বাস্তবায়ন করতে চায়?
বিএনপি সিটি নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করছে অভিযোগ করে তিনি বলেন, বিএনপির নেত্রী ক্ষমতায় থাকার সময় মাগুরা ও মিরপুর উপনির্বাচন এবং রাজশাহী সিটি নির্বাচনে জোর করে ভোট জালিয়াতি করেছিলেন। তাই নির্বাচন কমিশন নিয়ে বিতর্কিত কথা বলার সময় খালেদা জিয়ার উচিত আয়নায় নিজের চেহারা দেখে নেওয়া।
যারা জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা করেছে, তাদের সিটি করপোরেশন নির্বাচনে ঘৃণা ভরে প্রত্যাখ্যান করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী। তিনি বলেন, ঢাকা ও চট্টগ্রামবাসী, আপনারা নির্বাচনে ভোটের মাধ্যমে খালেদা জিয়ার বিরুদ্ধে রায় দিয়ে তাঁকে বুঝিয়ে দিন যে এ দেশে পেট্রলবোমার কোনো জায়গা নেই।

Print Friendly, PDF & Email