Home জাতীয় আপনি বিনা ভোটে সংসদ নেতা নির্বাচিত হয়েছেন: কাদের সিদ্দিকী

আপনি বিনা ভোটে সংসদ নেতা নির্বাচিত হয়েছেন: কাদের সিদ্দিকী

429
0

Kader Siddiki 03
ঢাকা: বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বাংলাদেশের প্রধান দুই রাজনৈতিক দলের নেত্রীকে গোঁয়ার্তুমি বন্ধ করে আলোচনায় বসার জন্য আহ্বান জানিয়েছেন। রোববার মতিঝিলে দলটির প্রধান কার্যালয়ে নিচে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।
এসময় তিনি ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, আপনি সব রাস্তা বন্ধ করবেন না। ক্ষমতায় কেউ কেয়ামত পর্যন্ত থাকেনা।
শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, বিনা ভোটে আপনি সংসদ নেতা নির্বাচিত হয়েছেন। আপনি যদি বঙ্গবন্ধুর কন্যা হয়ে থাকেন তবে আপনার উচিত শুধু খালেদা জিয়া নয় দেশ ও জনগণের প্রয়োজনে চাড়ালের সঙ্গে আলোচনায় বসা। একটা কথা মাথায় রাখবেন আপনার সঙ্গে যদি জনগণ না থাকে তাহলে আপনি শুধু পুলিশ দিয়ে ক্ষমতায় টিকতে পারবেন না।
এসময় তিনি বিএনপির চেয়ারপারসন ও ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, আপনি কার স্বার্থে অবরোধ দিচ্ছেন? যদি জনগণের স্বার্থে এ অবরোধ দিয়ে থাকেন তাহলে আগুন দিয়ে মানুষ মারছেন কেন?
কাদের সিদ্দিকী খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, অবরোধ দিয়ে সফল হবেন যদি এ চিন্তা করে থাকেন তাহলে আপনি ভুলের স্বর্গে বাস করছেন। এসব বন্ধ করুন।
এসময় তিনি দুই নেত্রীকে উদ্দেশ্য করে বলেন, আপনারা দু’জনই জনগণের ইচ্ছার মূল্য দিচ্ছেন না। এজন্য আপনারা দু’জনই বাংলার মানুষের হৃদয় মুছে যাচ্ছেন।

Previous articleসোমবারের এসএসসি ও সমমানের পরীক্ষা শুক্রবার
Next articleশান্তি শৃঙ্খলা বজায় রাখতে আমরা চেষ্টা করে যাবো: প্রধানমন্ত্রী