Home বিশেষ সংবাদ আবুল হোসেনকে আবারও মন্ত্রী হিসেবে দেখতে চান এরশাদ

আবুল হোসেনকে আবারও মন্ত্রী হিসেবে দেখতে চান এরশাদ

708
0

ঢাকা: সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেনকে আবারও মন্ত্রী হিসেবে দেখতে চান সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, বিশ্বব্যাংকের ওই অভিযোগে সমালোচনা ও বিতর্কের মুখে পড়তে হয়েছে সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেনকে। তাকে রাজনীতি ও মন্ত্রিত্ব থেকে সরে যেতে হয়েছে।

একজন দক্ষ মন্ত্রীর ক্যারিয়ার নষ্ট হয়ে গেছে। সচিবসহ অনেক কর্মকর্তাকে জেলে যেতে হয়েছে। বিশ্বব্যাংক এবং দেশীয় স্বার্থাণ্বেষী মহলের উদ্দেশ্যমূলক ও পরিকল্পিত ভূমিকা পদ্মা সেতুর মতো একটি মেগা উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত হয়েছে।

এইচ এম এরশাদ আরো বলেন, আমার বিশ্বাস-যেহেতু ভুল তথ্য ও মিথ্যা অপবাদে সৈয়দ আবুল হোসেনকে মন্ত্রীত্ব হারাতে হয়েছে, বিনাদোষে দুর্নীতির অভিযোগ বইতে হয়েছে, ব্যক্তিগত ইমেজ ক্ষুণ্ন হয়েছে, সেহেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবুল হোসেনের মন্ত্রীত্ব পুনঃবিবেচনায় নিয়ে তাকে রাজনৈতিকভাবে প্রতিষ্ঠিত করবেন।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, পদ্মা সেতু প্রকল্পে ‘দূর্নীতির ষড়যন্ত্রের’ অভিযোগ কানাডার আদালতে খারিজ হওয়ার মধ্য দিয়ে বাংলাদেশের একটি দুঃস্বপ্নের অবসান ঘটলো। কিন্তু দীর্ঘসূত্রিতা, প্রকল্প ব্যয় বৃদ্ধি, দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ার দায় কে নেবে? যাদের কারণে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্থ হয়েছে- তাদের ক্ষমা চাওয়া উচিত বলে জানান তিনি।

Previous articleআবারো একতরফা নির্বাচনের চেষ্টা হলে গণঅভ্যুত্থান হবে: ড. মোশাররফ
Next articleমির্জাপুরে শেষ হল ৩ দিনব্যাপী বইমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান