আমরা ডান হাত হাসিনার বাম হাত বামপন্থীদের কাধে রেখেছি: ইনু

0
126

Inu 03
ঢাকা: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া আগুন সন্ত্রাসী। দেশের জন্য তিনি অত্যন্ত বিপজ্জনক। সিটি কর্পোরেশনের নির্বাচনের জন্য তিনি আগুন খেলা স্থগিত রেখেছেন। আগামীতে তিনি আবারো মানুষ পুড়িয়ে মারার কর্মসুচি হাতে নেবেন। তার সমর্থন নিয়ে যারা নির্বাচনে অংশ নিচ্ছেন তারাও এক একটি বিপজ্জনক পেট্টোলবোমা। সময় এসেছে এদেরকে বর্জন করার।’
রোববার দুপুরে মানিকগঞ্জ জেলা জাসদের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তথ্যমন্ত্রী আরো বলেন, বেগম খালেদা জিয়াকে মানুষ পুড়িয়ে মারার জন্য, আগুন যুদ্ধ পরিচালনার জন্য বিচার-সাজার মধ্য দিয়ে রাজনীতির মঞ্চ থেকে বিদায় জানাতে হবে। তবেই দেশে স্থায়ী শান্তি আসবে। গনতন্ত্র নিরাপদ হবে।
তিনি আরও বলেন, যারা মিমাংসার নামে সকল সমস্যা মিটমাট করতে চায়, তারা মূলত খালেদা জিয়াকে রক্ষা করতে চায়। আগুন সন্ত্রাসী,রাজাকার,জঙ্গীবাদী,্উন্মাদ রাজনৈতিক মোল্লাদের সাথে কোন আপোষ নেই। খালেদা জিয়া দুদিন পূর্বেও আগুন দিয়ে মানুষ হত্যা করেছে আর এখন সেজে গুজে রাস্তায় নেমেছেন। সিটি কর্পোরেশন নির্বাচন কোন শান্তি আনবে না। তাকে কৈফিয়ত দিতে হবে কেন তিনি জাতীয় নির্বাচন করলেন না। আসলে তার উদ্দেশ্য ছিল বিনা নির্বাচনে ক্ষমতা দখল করা।
হাসানুল হক ইনু বলেন, আমরা ডান হাত শেখ হাসিনার কাধে আর বাম হাত বামপন্থীদের কাধে রেখেছি। যাতে সবাই মিলে এই সব সন্ত্রাসীদের মোকাবেলা করতে পারি।

স্থানীয় বিজয় মেলা মাঠে অনুষ্ঠিত সমাবেশে এ সময় অন্যান্যের মধ্যে জেলা জাসদের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, স্থায়ী কমিটির সদস্য শিরিন আক্তার এমপি, সহ-সভাপতি মীর হোসেন আক্তার, সাংগঠনিক সম্পাদক শওকত রায়হান ,জেলা জাসদের সাধারন সম্পাদক আফজাল হোসেন খান জকি,যুগ্ন সাধারন সম্পাদক এ্যাড.নজরুল ইসলাম বাদশা,সাংগঠনিক সম্পাদক আসলাম খান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে সকালে মন্ত্রী মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেন। সে সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘সরকার ওয়েজ বোর্ড ঘোষণা করেছে। এই ওয়েজ বোর্ড আদায় করতে হলে মফস্বল সাংবাদিকদেরই দায়িত্ব নিতে হবে।’ তিনি বলেন, ‘এমন অনেক মিডিয়া হাউজ আছে যারা ওয়েজ বোর্ড অনুযায়ী নিয়োগ দেয়। কিন্তু বেতন দেয়ার সময় অর্ধেকও দেয় না।’
মানিকগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সহ-সভাপতি সাইফুদ্দিন আহম্মেদ নান্নু ও সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম বিশ্বাস। এ সময় সাংবাদিকদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি সুরুষ খান,সহ-সভাপতি মাহাবুব আলম জুয়েল,যুগ্ন সাধারন সম্পাদক মোঃ শাহানুর ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email