আমরা সবাই তোমার সাথে আছি: আব্বাসের স্ত্রীকে এমাজউদ্দীন

0
181

Dr. Emaz Uddin
ঢাকা: ঢাকা দক্ষিণের মেয়র পদপ্রার্থী ও ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাসের উদ্দেশ্যে সিটি নির্বাচন নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমেদ বলেছেন, তুমি একা নয়, আমরা সবাই তোমার সাথে আছি। আমরা তোমার পাশে পাশে সব সময় থাকবো। রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে চিকিৎসক-কর্মকর্তা-কর্মজীবী সমাবেশে তিনি এ কথা বলেন। ডক্টর্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এ সমাবেশের আয়োজন করে।
ড.এমাজউদ্দীন আহমেদ বলেন, বর্তমান এই ফ্যাসীবাদী সরকারের কাছে জনগণের কোন মূল্যে থাকে না। এই ফ্যাসীবাদী সরকার যেখানে প্রতিষ্ঠিত হয় সেখানে জনগণের সকল দাবি পদদলিত হয়।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই উপাচার্য বলেন, পৃথিবীর কোথাও ফ্যাসীবাদ আপনা আপনি সরেনি, জনগণ তাদের কে হাওয়া উড়িয়ে দিয়েছে। ফ্যাসীবাদ সরানোর জন্য যন্ত্র ওঅস্ত্র লাগে না মানব লাগে বলেও মন্তব্য করেন তিনি।
তরুণদের উদ্দেশ্যে এমাজউদ্দীন বলেন, আমরা যা করতে পারেনি তোমাদের সেটা করতে হবে। আর সিটি নির্বাচনে তার প্রমাণ তোমাদেরকেই দিতে হবে। তিনি আরও বলেন, ২৮ এপ্রিল আমরা নতুন একটি সৃষ্টি দেখতে চাই যার ভিত্তিতে আমাদের সামনের দিন গুলো আলোয় ঝলমোলে হয়ে উঠবে।
সমাবেশে আরও বক্তব্য রাখেন, গণ স্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড.জাফরুল্লাহ চৌধুরী, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি শওকত মাহমুদ, সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমিন গাজী, বিএনপি নেতা মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস, আয়োজক সংগঠনের মহাসচিব এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম-মহাসচিব রফিকুল ইসলাম বাচ্চু প্রমুখ।

Print Friendly, PDF & Email