আমার দেশ ও দিগন্ত টিভির লাইসেন্স বাতিল করিনি এটা তাদের ভাগ্য: তথ্যমন্ত্রী

0
150

Inu 03
ঢাকা: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন বন্ধ থাকা আমার দেশ ও দিগন্ত টেলিভিশনের লাইসেন্স বাতিল করিনি এটা তাদের ভাগ্য। এজন্য তাদের উচিত আমাকে ধন্যবাদ দেয়া। কিন্তু তারা যে অপরাধ করেছে তার পরও প্রতিদিনই তাদের জন্য বিবৃতি দেয়া হচ্ছে। মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে আয়োজিত তথ্য অধিকার আইন নিয়ে এক কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিমত ব্যক্ত করেন।
এ সময় ডিআরইউ সভাপতি সাহেদ চৌধুরীর পক্ষ থেকে বন্ধ সকল মিডিয়া খুলে দেয়ার জন্য দাবি জানানো হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বৈশাখী টিভির সিইও মঞ্জুরুল আহসান বুলবুল, প্রধান তথ্য কমিশনার মোহাম্মদ ফারুক, তথ্য কমিশনার নেপাল চন্দ্র সরকার, ডি আর ইউ প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক সাজ্জাদ হোসন প্রমুখ।
বেগম জিয়াকে উদ্দেশ্য করে তথ্যমন্ত্রী বলেন, আন্দোলনের কোনো সংজ্ঞায় খালেদা জিয়ার আন্দোলন পড়ে না। আন্দেলনের নামে নিছক সন্ত্রাস করছেন তিনি। ১৯৭১ সালে তরবারি নিয়ে মানুষ হত্যা করা হয়েছে। ’৭১ সালের তরবারি আর খালদা জিয়ার আন্দোলনের তরবারির কোন পার্থক্য নেই। ৫ জানুয়ারি নির্বাচনের আগে যা ঘটেছে তা গণ আন্দোলনের সংজ্ঞায় পড়ে না। আন্দোলনের নামে নিছক সন্ত্রাসবাদ হয়েছে। আন্দোলন আর নাশকতা,সমালোচনা আর মিথ্যাচার, ইতিহাস বিকৃতি আর খণ্ডিত ইহিহাস এক নয়। ’৭১ সালের রাজাকারদের বিচারের সময় যারা চুপ থাকে তাদের কী বলবেন।

Print Friendly, PDF & Email