আর্থ-সামাজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যার বিকল্প নেই: নাসিম

0
259
দেশের আর্থ-সামাজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪  দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, জঙ্গি দমন এবং আর্থ-সামাজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্ব ইতিহাসের বিরল ঘটনা।
মঙ্গলবার বিকালে সিরাজগঞ্জ শহর উপকণ্ঠে শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫ শ শয্যাবিশিষ্ট হাসপাতালের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেছেন।
জঙ্গি দমন এবং উন্নয়নের স্বার্থে আবারও শেখ হাসিনাকে ভোট দেওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, উন্নয়ন এবং ভালবাসা দিয়ে মানুষের মন জয় করে আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠন করবে।
খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগ প্রসঙ্গে সাংবাদিকদের অপর প্রশ্নের জবাবে তিনি বলেন, অহেতুক অভিযোগ করা বিএনপির পুরানো অভ্যাস। খুলনায় সুষ্ঠু নির্বাচন হয়েছে। জনগণের রায় আওয়ামী লীগ মেনে নেবে।
তিনি মঙ্গলবার দিনভর তাঁর নির্বাচনী এলাকা কাজীপুর ও সিরাজগঞ্জের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে একদিকে মহাকাশে বাংলাদেশ স্থান করে নিয়েছে, অপর দিকে দেশের তৃণমূলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে।
তিনি নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেন।
তিনি সকালে কাজীপুরের স্বাধীনতা স্কয়ার নির্মাণ কাজ পরিদর্শন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন, ঢেকুরিয়া-রতনকান্দি জেসি রোড প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন, ৪ শ৬৫ কোটি টাকা ব্যয়ে পানি উন্নয়ন বিভাগের বাস্তবায়নাধীন নদী তীর সংরক্ষণ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।
তিনি কাজীপুরে নির্মাণাধীন মেডিকেল এ্যাসিটেন্ট ট্রেনিং স্কুল এফডব্লিউভিটিআই প্রকল্প ও শেখ হাসিনা নার্সিং কলেজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।
এ সময় মন্ত্রীর সাথে জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, পানি উন্নয়ন বোর্ডের তত্বাবধায়ক প্রকৌশলী সৈয়দ হাসান ইমাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, এইচইডির নির্বাহী প্রকৌশলী জাকির হোসেনসহ সংশ্লিষ্ট বিভাগের  উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
Print Friendly, PDF & Email