আ’লীগের বিদায়ের লক্ষণ শুরু হয়েছে: আ.স.ম হান্নান শাহ

0
218

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ.স.ম হান্নান শাহ বলেছেন, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড বিএনপি সমর্থন করে না। ক্রসফায়ারের মাধ্যমে সরকার নিজদলের নেতাকর্মীসহ যেভাবে মানুষকে হত্যা করছে এর মাধ্যমে তাদের বিদায়ের লক্ষণ শুরু হয়েছে। বিচার বিভাগের বাইরে গিয়ে তারা মানুষকে হত্যা করছে। শনিবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউটে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিনি এসব কথা বলেন।

তরুণদেরই আন্দোলনে সক্রিয় ভুমিকা পালন করতে হবে উল্ল্যেখ করে হান্নান শাহ বলেন, ঢাকা মহানগরের প্রতিটি থানা ও ওয়ার্ডে স্বেচ্ছাসেবক প্রয়োজন। আর এই স্বেচ্ছাসেবকই হবে আগামী আন্দোলনে বিএনপির রক্ষাকবচ। যে সংগঠন মহানগরে শক্তিশালী হবে তারা বিজয়ী হবে। প্রবীণরা রাজপথে কম নামেন তারা পরিচালনা করেন। তরুণদেরই আন্দোলনে সক্রিয় ভুমিকা পালন করতে হবে।

এই সরকারকে বিদায় করতে হবে মন্তব্য করে তিনি বলেন, যখন গণেশ উল্টে যাবে তখন এই সরকারের কি অবস্থা হয় তা দেখা যাবে। ইনশাআল্লাহ সেদিন বেশি দূরে নয়। এই সরকারকে বিদায় করতে হবে। বিদায়ের সময় অনেক কিছু বলে। সরকার সেসব কথা বলা শুরু করে দিয়েছে।

আয়োজক সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন মনির আলোচনা সভায় সভাপতিত্ব করেন। এসময় আরো বক্তব্য দেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, তথ্য ও গবেষণা সম্পাদক হাবিবুর রহমান হাবিব, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, বিএনপির সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম প্রমুখ।

Print Friendly, PDF & Email