আ’লীগ নেতার দুই ছেলের বিরুদ্ধে ছিনতাই মামলা

0
243

Court 01
সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স্থানীয় কেশবপুর গ্রামের রইছ আলীর দুই ছেলের বিরুদ্ধে অটোরিকশা ছিনতাই মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে অটোরিকশা গাড়ি মালিক রতন কুমার মজুমদার বাদি হয়ে দুই জনের নাম উল্লেখ করে আরো একজন অজ্ঞাতনামা রেখে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। যার নং ১৫ (তাং ২৪.১১.১৪ইং) । মামলার আসামিরা হলেন, উপজেলার লামাকাজি ইউনিয়নের কেশবপুর গ্রামের রইছ আলীর ছেলে ফয়জুল ইসলাম ও তার ভাই ফখরুল ইসলাম।
এদিকে, সিলেটের পুলিশ সুপার নূরে আলম মিনা আগামী ২৪ ঘন্টার মধ্যে তাদের গ্রেফতারের নিদের্শ দিলেও পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি। এনিয়ে এলাকাবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তবে পুলিশ বলছে তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
থানার অফিসার ইন-চার্জ রফিকুল হোসেন মামলার সত্যতা স্বীকার করে বলেন, আসামী যত বড় অপরাধী হোক তাকে পুলিশের হাতে ধরা পড়তেই হবে। তাদের গ্রেফতার করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।
প্রসঙ্গত, গত রবিবার রাতে উপজেলার লামাকাজি ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি রইছ আলী বাড়ি থেকে চোরাই অটোরিকশা উদ্ধার করে থানা পুলিশ।

Print Friendly, PDF & Email