আশুলিয়ায় এক নারী পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার

0
370
ফাইল ছবি

সাভার: সাভারের আশুলিয়ায় সাবিনা ইয়াসমিন নামে এক নারী পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
বুধবার (০৯ নভেম্বর) বিকেলে আশুলিয়া সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট বিকাশ চন্দ্রের উপস্থিতিতে থানার পাশে আহাদ আলীর মালিকানাধীন নারী হোস্টেলের ৫ম তলার একটি কক্ষ থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়।
নিহত সাবিনা ইয়াসমিন মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার সাপানিয়া গ্রামের হজরত আলীর মেয়ে। সাবিনা ছয় বছর পূর্বে পুলিশ সদস্য (ব্যাচ নং-১১১০) হিসেবে যোগদান করেন।
এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) আকবর আলী খান জানান, সাবিনা ১ বছর আগে আশুলিয়া থানায় পুলিশ সদস্য হিসেবে যোগদান করেন। বুধবার সকালেও থানায় দায়িত্ব পালন করে বাসায় ফিরেন। এরপর বিকেলের দিকে তার পাশের কক্ষে থাকা রিমা নামের অপর এক পুলিশ সদস্য সাবিনাকে ফ্যানের সাথে ঝুলতে দেখে বিষয়টি থানায় জানায়। পরে পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সাবিনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

Print Friendly, PDF & Email