আ. লীগ ধর্ষকের দলে পরিণত হয়েছে: অধ্যাপক মুজিব

0
416

Mujibur Rahman
কুমিল্লা থেকে জাহাঙ্গীর আলম আনসারী: আওয়ামী লীগ এখন ধর্ষকের দলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন জামায়াতের নায়েবে আমির অধ্যাপক মজিবুর রহমান। শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে ২০ দলীয় জোট আয়োজিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আন্তর্জাতিক নাম দিয়ে একটি ট্রাইব্যুনাল গঠন করে সরকার জামায়াতের নিরাপরাধ নেতাবৃন্দকে কথিত র্ধষণের দায়ে বিচার করছে। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রতিনিয়ত ধর্ষণের ঘটনা ঘটালেও তাদের কোন বিচার হচ্ছে না। আওয়ামী লীগ এখন একটি ধর্ষকের দলে পরিণত হয়েছে।
তিনি বর্তমান সরকারকে জালিম সরকার উল্লেখ করে বলেন, আওয়ামী লীগ হলো সর্বকালের শ্রেষ্ঠ জালিম সরকার। অতীতের সব জালিম শাসকরা ধ্বংস হয়ে গেছে। টিকে আছে মজলুমরা। বর্তমান জালিম সরকারও ধ্বংস হয়ে যাবে।
তিনি বলেন, শিবিরের তিন জন সাবেক কেন্দ্রীয় সভাপতিকে গ্রেফতার করে রিমান্ডের নামে অমানবিক নির্যাতন করে তাদেরকে পঙ্গু করে দেওয়া হয়েছে। তারা সংবিধান থেকে আল্লাহর উপর আস্থা বিশ্বাস মুছে ফেলেছে। তারাও একদিন মুছে যাবে। এই সরকারের জুলুম থেকে ৯০ বছর বয়সের মানুষও রেহাই পাচ্ছে না। অবিলম্বে কেয়ারটেকার সরকার দিয়ে ক্ষমতা ছেড়ে দেশের মানুষকে মুক্তি দিতে তিনি সরকারের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email