ইউনিয়ন পরিষদের সামনের ধাপের নির্বাচন ত্রুটিহীন হবে: হানিফ

0
149
Hanif

ঢাকা: ইউনিয়ন পরিষদের সামনের ধাপের নির্বাচন সম্পূর্ণ ত্রুটিহীন হওয়ার আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। তিনি বলেছেন, সামনের ধাপের নির্বাচন সম্পূর্ণ ত্রুটি ছাড়া সম্পন্ন হবে বলে আমরা আশা করছি। নির্বাচনকে ত্রুটিহীন করার জন্য আওয়ামী লীগ নির্বাচন কমিশনকে সর্বোচ্চ সহযোগিতা করবে। রোববার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ আশা প্রকাশ করেন।
সংবাদ সম্মেলনে আগামী ২৮ মে অনুষ্ঠিতব্য পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীদের তালিকা প্রকাশ করেন মাহবুব উল আলম হানিফ। এসময় আরো উপস্থিত ছিলেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূইয়া ডাবলু প্রমুখ।

তিনি বলেন, পৌর নির্বাচনে যারা দলের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নিয়েছে তাদের দল থেকে সাময়িকবাবে বহিষ্কার করা হয়েছে। ইতোমধ্যে তাদের শোকজ করা হয়েছে। সামনে দলের কার্যনির্বাহি সভায় তাদের স্থায়ীভাবে বহিষ্কার করা হবে। একইভাবে যারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের মনোনয়নের বাইরে গিয়ে নির্বাচন করবে তাদেরও দল থেকে বহিষ্কার করা হবে।

Print Friendly, PDF & Email