ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিবে সুনামগঞ্জ জেলা জমিয়ত

0
187

নাইম তালুকদার: নামগঞ্জ জেলা জমিয়তের এক সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহনের জন্য নীতিগত সিদ্বান্ত নেয়া হয়েছে। রোববার স্থানীয় ওয়েজখালিস্থ জমিয়ত কার্যালয়ে অনুষ্টিত কার্যনির্বাহী পরিষদের সভায় এই সিদ্বান্ত গৃহীত হয়। জেলা সভাপতি মাওলানা শায়েখ আব্দুল বছিরের সভাপতিত্বে সেক্রেটারী মাওলানা অানোয়ারুল ইসলামের পরিচালনায় এতে জাতীয় কাউন্সিল নিয়েও গুরুত্বপুর্ণ সিদ্বান্ত গৃহীত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা সহসভাপতি মাওলানা আফসার উদ্দীন, মাওলানা নাজিম উদ্দীন, মাওলানা আবুল ফজল। যুগ্ম সম্পাদক মাওলানা হাম্মাদ অাহমদ গাজিনগরী, সহসেক্রেটারী মাওলানা অালীনুর, মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুশতাক অাহমদ, উপজেলা প্রতিনিধি মাওলানা অাব্দুল ওয়াহাব, মাওলানা নুরুজ্জামান অালমগীর সদর, মাওলানা মুহিবুর রহমান চৌধুরী সুনামগঞ্জ পৌরশাখা। মাওলানা অাব্দুল্লাহ, মাওলানা অানোয়ার পাশা, মাওলানা অাব্দুর রহীম, মাওলানা মুহসিন অাহমদ দক্ষিন সুনামগঞ্জ। মাওলানা মুহিউদ্দীন কাসেমী, মাওলানা ইলিয়াস অাহমদ, মুফতি মুতিউর রহমান, দিরাই, মাওলানা অাবু সাইদ তাহিরপুর, হাফেজ রশীদ অাহমদ জামালগঞ্জ।

সভায় কেন্দ্রীয় সার্কুলার অনুযায়ী জাতীয় কাউন্সিলে অংশ গ্রহনের জন্য কাউন্সিলর প্রতিনিধি নির্ধারন করা হয়। জেলা শাখার পক্ষথেকে ৪জন ও প্রত্যেক উপজেলা সভাপতি/ সেক্রেটারী কাউন্সির হিসাবে মনোনিত করা হয়। জেলা শাখার পক্ষথেকে মনোনিত চারজন হলেন সভাপতি মাওলানা শায়েখ অাব্দুল বছির, সেক্রেটারী মাওলানা অানোয়ারুল ইসলাম ও দু’জন ভাইস চেয়ারম্যান জেলা সহসেক্রেটারী মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী ও সেচ্ছাসেবকগণ বিষয়ক সম্পাদক হাফেজ রশীদ অাহমদ। সভায় শান্তিগঞ্জ থানা মসজিদের ইমাম ও উপজেলা খেলাফত মজলিস বায়তুল মাল সম্পাদক মাওলানা জিয়াউর রহমান মুজিব জেলা সভাপতি মাওলানা শায়েখ অাব্দুল বছিরের হাতধরে অানুষ্টানিক জমিয়তে যোগদান করেন।

Print Friendly, PDF & Email