ইতিহাস থেকে শিক্ষা নিয়ে মানুষের মন বোঝার চেষ্টা করুন: মির্জা ফখরুল

0
160
গণতন্ত্র ধ্বংস হতে চলেছে দাবি করে দেশের এই ক্রান্তিলগ্নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে মানুষের অধিকারের পক্ষে কথা বলার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  তিনি বলেন, সব রাজনৈতিক দলের প্রতি আহ্বান, সব প্রতিষ্ঠান, সংগঠন, গণতান্ত্রিক শক্তি এবং সুশীল সমাজের প্রতি অনুরোধ জানাব আপনারা সবাই ঐক্যবদ্ধ হোন। বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন তিনি এ সব কথা বলেন।
তিনি আরো বলেন, অত্যাচার নির্যাতন নিপীড়ন করে কেউ কখনো ক্ষমতায় টিকে থাকতে পারে না। যাদের এভাবে ক্ষমতায় যেতে হয়েছে বা থেকেছে তাদের ফল কিন্তু সুখকর হয়নি। অনুরোধ করব ইতিহাস থেকে শিক্ষা নিয়ে মানুষের মন বোঝার চেষ্টা করুন। অবিলম্বে খালেদা জিয়াসহ অন্য নেতাদের মুক্তি দিন। মিথ্যা মামলা প্রত্যাহার করুন। নির্বাচনের পরিবেশ সৃষ্টি করুন যাতে সব দল নির্বাচনে অংশ নিতে পারে।
সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, আবদুল আউয়াল মিন্টু, নিতাই রায়, চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক, আতাউর রহমান ঢালী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
Print Friendly, PDF & Email