Home বিশেষ সংবাদ ইসি নিয়ে শুরু থেকেই অহেতুক বিতর্ক সৃষ্টি করছে বিএনপি: স্বাস্থ্যমন্ত্রী

ইসি নিয়ে শুরু থেকেই অহেতুক বিতর্ক সৃষ্টি করছে বিএনপি: স্বাস্থ্যমন্ত্রী

292
0

ঢাকা: ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আইন অনুযায়ী নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে, এখানে নিরপেক্ষ বলে কিছু নেই। নির্বাচন কমিশন নিয়ে বিএনপি শুরু থেকেই অহেতুক বিতর্ক সৃষ্টি করছে। শুক্রবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের স্মরণসভায় স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।
তিনি বলেন, নির্বাচন কমিশন নিয়োগ নিয়ে বিএনপির সমালোচনা তাদের রাজনৈতিক কৌশল মাত্র। আসলে বিএনপি সব সময় ইসি, নির্বাচন নিয়ে বিতর্ক সৃষ্টি করে রাখতে চায়। বিএনপি এখন যে সমালোচনা করছে সেটাও তাদের অতীতের ধারাবাহিকতা। স্বাস্থ্যমন্ত্রী অভিযোগ করে বলেন, নির্বাচন কমিশন নিয়ে বিতর্ক সৃষ্টির মাধ্যমে বিএনপি ফায়দা লোটার চেষ্টা করছে। রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনেও বিএনপি কারচুপির অভিযোগ তুলেছিল, কিন্তু পরে আর কোনো কথা বলে না। শেষ বেলায় বলল, কারচুপি হয়েছে, তবে বেশি করতে পারেনি।
মোহাম্মদ নাসিম আরো বলেন, বর্তমান নির্বাচন কমিশনে যারা আছেন, তারা সবাই অভিজ্ঞ লোক। ওই পাঁচজনের মধ্যে অধিকাংশেরই নির্বাচনী মাঠে কাজ করার অভিজ্ঞতা আছে। কর্মজীবনের অভিজ্ঞতা ও সাংবিধানিক পদ অনুযায়ী নির্বাচন কমিশনাররা কাজ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন স্বাস্থ্যমন্ত্রী।

Previous articleবাংলার মানুষ চোখের সার্চ লাইটে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে: নজরুল ইসলাম খান
Next articleঅধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী’র সাথে কুয়েতের কমিউনিটি নেতা’র মতবিনিময়