উত্তর দাওরাই বাজার প্রাইমারী স্কুলের দপ্তরীর উপর হামলাকারী আশরাফের শাস্তি দাবি

0
352

জগন্নাথপুর: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার উত্তর দাওরাই বাজার সরকারী প্রাইমারী স্কুলের দপ্তরী ও নৈশ প্রহরী সুমন রায়ের উপর অতর্কিত হামলাকারী সন্ত্রাসী আশরাফ হোসেন দিপু মিয়ার শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।
জানা যায়, গত ২৬অক্টোবর ২০১৬ ইংরেজী সকাল ১১টার সময় স্থানীয় দাওরাই বাজার ষড়পল্লী হাইস্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতির সামনে প্রভাবশালী সন্ত্রাসী দিপু মিয়া দপ্তরী সুমন রায়ের উপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করে মারাত্মকভাবে আহত করে অজ্ঞান করে ফেলে। জ্ঞান ফিরে আসার পর আহত সুমন রায় উক্ত বিষয়টি তার মা-বাবা’সহ উপস্থিত মুরুব্বীদের অবগত করে। পরে তারা স্কুলের প্রধান শিক্ষকের নিকট বিষয়টি বলেন। প্রধান শিক্ষক শুনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।
স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নিজে বাদী হয়ে সুমন রায়কে সাথে নিয়ে জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিসারের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসারের বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। উপজেলা নির্বাহী অফিসার সুমন রায়ের শারিরিক অবস্থা দেখে জগন্নাথপুর থানা ইনচার্জের নিকট উক্ত আবেদনের বিধি মোতাবেক ব্যবস্থা নেয়ার আদেশ দেন।
এলাকাবাসীর দাবী অভিযোগের ২ সপ্তাহ হলেও আসামী সন্ত্রাসী দিপু মিয়া দাপটের সাথে বেড়িয়ে চলছে কিন্তু প্রশাসন তার বিরোদ্ধে এখনো কোন ব্যবস্থা গ্রহন করছে না। এতে তারা আশংকা করছেন সুমন রায় ন্যায় বিচার থেকে বঞ্চিত হবেন। তাই তারা ন্যায় বিচারের স্বার্থে সন্ত্রাসী দিপু মিয়াকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক সাজা দিতে প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলের প্রতি দাবী জানাচ্ছেন।

Print Friendly, PDF & Email