উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়নে নির্বাচিত মহিলা সদস্যদের এগিয়ে আসতে হবে

0
182

MA Mannan
জগন্নাথপুর সংবাদদাতা: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার নির্বাচিত মহিলা সদস্যদের সমানভাবে অগ্রাধিকার দেয়া হবে। তারা সরাকরের কাছে জনগণের দাবিগুলো তুলে ধরবেন। সরকার জনগণের দাবি বাস্তবায়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। এ জন্য সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়নে ও জণগনের সামনে তুলে ধরতে নির্বাচিত মহিলা সদস্যদের এগিয়ে আসতে হবে।
শুক্রবার জগন্নাথপুর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নির্বাচিত মহিলা সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ূন কবিরের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল কাইয়ূম মশাহিদ, কলকলিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাজ্জাদুর রহমান, পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, মিরপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জমির উদ্দিন, চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান আরশ মিয়া, রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মজলুল হক, সৈয়দপুর-শাহারপাড়া ইউপি চেয়ারম্যান আবুল হাসান, আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান, পাইলগাঁও ইউপি চেয়ারম্যান আপ্তাব উদ্দিন প্রমূখ। এ সময় সরকারি কর্মকর্তা-কর্মচারী, উপজেলার ১ টি পৌরসভা, ৮ টি ইউনিয়নের নির্বাচিত মহিলা সদস্যগণ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন শ্রেণিপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে-জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের সামাট এলাকায় ৩৩ লক্ষ টাকা ব্যয়ে একটি নবনির্মিত ব্রিজ উদ্বোধন করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান।

Print Friendly, PDF & Email