উপ-নির্বাচনে জয়া সেনের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগের একাংশ

0
232

নিজস্ব প্রতিনিধি: প্রয়াত আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতেও থামে নি স্থানীয় আওয়ামী লীগের অর্ন্তদ্বন্ধ। দিরাই-শাল্লার উপ-নির্বাচনে দলীয় প্রার্থী সুরঞ্জিত সেনের স্ত্রী ড. জয়া সেনগুপ্তের বিরুদ্ধে মাঠে নেমেছে আওয়ামী লীগেরই বড় একটি অংশ। শনিবার এই অংশটি উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী প্রবাসী  মো. ছায়েদ আলী মাহবুব হোসেনের সিলেট নগরের তপোবন আবাসিক এলাকায় বাড়িতে বৈঠকও করেছেন।

জানা যায়, বৈঠকে কয়েকজন বিএনপি নেতাও উপস্থিত ছিলেন। আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সমর্থক হিসাবে পরিচিত দিরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিনসহ আওয়ামী লীগ ও যুব লীগের কয়েকজন নেতা-কর্মী ছিলেন। বৈঠকে উপস্থিত থাকা আওয়ামী ও অঙ্গ সংগঠনের নেতারা জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের অনুসারী বলে পরিচিত।

বৈঠকে উপস্থিত একজন আওয়ামী লীগ নেতা জানান, তারা গত বৃহস্পতিবার ও শুক্রবার নিজেদের মধ্যে যোগাযোগ করে সিদ্ধান্ত নিয়ে শনিবার দুপুর ১২ টা থেকে দেড় টা পর্যন্ত ছায়েদ আলী মাহবুব হোসেনের সিলেট শহরের বাসায় বসেছিলেন। এই বৈঠকে সিদ্ধান্ত হয়েছে সুনামগঞ্জে দলের কয়েকজন নেতার সঙ্গে কথা বলে আরো বেশি কর্মীসহ তারা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সুরঞ্জিত সেন গুপ্তের স্ত্রী ড. জয়া সেন’র বিরুদ্ধে মো. ছায়েদ আলী মাহবুব হোসেনের পক্ষে প্রচারণায় নামবেন।

Print Friendly, PDF & Email