এইচটি ইমামের বক্তব্যের প্রতিবাদে রাজধানীতে শিবিরের বিক্ষোভ

0
144

88120_Shibir
ঢাকা: ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক ইয়াছিন আরাফাত বলেছেন ছাত্রলীগের অব্যাহত সন্ত্রাসে যখন ছাত্রসমাজ অতিষ্ঠ হয়ে পড়েছে তখন ছাত্রসমাজকে অবজ্ঞা করে শুধু ছাত্রলীগ কর্মীদের চাকরি দেয়ার ঘোষণা দিয়ে এইচ টি ইমাম ছাত্রসমাজের মনে আগুন ধরিয়ে দিয়েছে। এই বক্তব্য ছাত্রসমাজের জন্য চরম অবমাননাকর। অন্যদিকে তার বক্তব্যে উৎসাহিত হয়ে ছাত্রলীগ কর্মীরা দলে নিজের অবস্থান তৈরির জন্য ক্যাম্পাসগুলোতে অস্ত্রের মহড়া দিয়ে নৈরাজ্যকর পরিবেশ তৈরি করছে, যা শিক্ষার পরিবেশকে আরো ক্ষতিগ্রস্ত করছে। সাধারণ শিক্ষার্থীরা শিক্ষার সুষ্ঠু পরিবেশ থেকে বঞ্চিত হচ্ছে। তার এই দায়িত্ব-জ্ঞানহীন বক্তব্যে ছাত্রসমাজ এবং দেশবাসী হতবাক ও ক্ষুব্ধ। ছাত্রলীগের সন্ত্রাস বা এইচ টি ইমামের নৈতিকতাহীন বক্তব্য মেনে নিতে ছাত্রসমাজ প্রস্তুত নয়। তাই অবিলম্বে শিক্ষাঙ্গনে ছাত্রলীগের সন্ত্রাস বন্ধ ও এইচ টি ইমামের বক্তব্য প্রত্যাহার করে ছাত্রসমাজের কাছে মা চাওয়ার আহব্বান জানান।
রোবাবর সকাল ৯টায় সবুজবাগ এলাকায় ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখার বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে তিনি একথা বলেন। শাখা সভাপতি রেজাউল হক রিয়াজের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন মহানগরী সেক্রেটারি এম শামীম, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, অর্থসম্পাদক তোজাম্মেল হক, অফিস সম্পাদক সোহেল মিঠু, প্রচার সম্পাদক আবদুল কাদের, ছাত্রকল্যাণ সম্পাদক আশরাফ উদ্দিন, এইচআরডি সম্পাদক ইমাম হোসেন, স্কুল সম্পাদক ফায়জুর রহমান প্রমুখ।
শিক্ষাঙ্গনে ছাত্রলীগের অব্যাহত সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি এবং বিসিএসে ছাত্রলীগকে অনৈতিক সুবিধা প্রদানে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের বক্তব্যের প্রতিবাদে আজ রোববার দেশব্যাপী শান্তিপূর্ণ বিপ্রোভ মিছিল ও সমাবেশের ঘোষণা করেছে ইসলামী ছাত্রশিবির।

Print Friendly, PDF & Email