এইচ টি ইমাম বিএনপির লোক: মারুফ কামাল

0
160

51418_lead
ঢাকা: বিএনপির দু-একজনকে নিয়ে যাবেন, ষড়যন্ত্র করবেন, লাভ হবে না উল্লেখ করে আওয়ামী লীগের উদ্দেশ্যে বিএনপি চেয়ারপাসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল বলেছেন, আপনাদের ভেতরেও আমাদের লোক আছে। তারা সময়মতো সব বলে দেবেন। লতিফ সিদ্দিকী বলে দেন নাই? এইচ টি ইমাম বলে দেন নাই? এইচ টি ইমাম আমাদের লোক। তার গায়ে হাত দেবেন না। তার গায়ে হাত দিলে খবর আছে। আরো লোক আছে, তারাও বলবেন।
শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে মারুফ কামাল একথা বলেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জন্মদিন উপলক্ষে এ আলোচনার আয়োজন করা হয়।
মারুফ কামাল বলেন, বিএনপির শক্তি শুধু নেতাকার্মীরাই নয়; বিএনপির লোক হচ্ছে সারাদেশের মানুষ। তিনি বলেন, তারেক রহমানের দেশে ফেরার জন্য সরকারের কাছে কোনো আবেদন করা হবে না। তিনি বিগত দিনে ফখরুদ্দিন-মঈনুদ্দিন সরকারের সময় অনেক খারাপ অবস্থার মধ্যে দেশে ছিলেন। তিনি সুস্থ হলেই দেশে ফিরে আসবেন।
আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবীব-উন-নবী খান সোহেল। প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া।

Print Friendly, PDF & Email