একমাত্র ইসলামি হুকুমত প্রতিষ্ঠাতেই দেশে শান্তি আসবে

0
213

Rezaul Karim
বরিশাল: পীর সাহেব চরমোনাই ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, এখন সরকার ও প্রশাসনের ওপর মানুষের কোনো আস্থা নেই। আওয়ামী লীগ আর বিএনপির কোনো সফলতা নেই। তাই মানুষ তাদের ভোট দেয় না। এখন ইসলাম প্রিয় মানুষদের জাগরণের সময় এসেছে। ইসলামী হুকুমত প্রতিষ্ঠিত হলে দেশে হিংসা, হানাহানি, মারামারি, খুনখারাবি, টেন্ডারবাজি, চাঁদাবাজি থাকবে না। একমাত্র ইসলামি হুকুমত প্রতিষ্ঠাতেই দেশে শান্তি আসবে।
বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় বরিশাল কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে দুদিনব্যাপী ওয়াজ-মাহফিলের শেষ দিন প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন মুফতী রেজাউল করীম।
তিনি এ সময় ৫ ফেব্রুয়ারি সাদা পতাকা নিয়ে মানববন্ধন (গাবতলী থেকে যাত্রাবাড়ী) ও ৮ ফেব্রুয়ারি সারা দেশে জেলায় জেলায় সাদা পতাকা নিয়ে মানববন্ধন এবং ১৩ ফেব্রুয়ারি সারা দেশের প্রতিটি উপজেলায় সাদা পতাকা নিয়ে মানববন্ধন করার ঘোষণা দেন।
তিনি বলেন, সংকট নিরসনের উদ্যোগ নেওয়া না হলে সারা দেশ থেকে সাদা পতাকা নিয়ে রাজধানী অভিমূখে ‘শান্তি অভিযাত্রা’ বা ‘মার্চ ফর পিস’ কর্মসূচি ঘোষণা করা হবে। শতকরা ৯০ ভাগ মুসলমানদের এ দেশে বিধান হবে কুরআনি সংবিধান, গণতন্ত্র, সমাজতন্ত্র, পুজিঁবাদ, ধর্ম নিরপেক্ষতাবাদ ও নাস্তিতক মুরদাতদের আস্ফালন মেনে নেওয়া হবে না।
বাংলাদেশ মুফতী মাসউদ হাসান ফিরোজের সভাপতিত্বে অনুুষ্ঠিত ইসলামী শ্রমিক আন্দোলন, বরিশাল জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে আয়োজিত মাহফিলের শেষ দিনে বিশেষ অতিথি ছিলেন শিক্ষাবিদ হাফেজ মাওলানা অধ্যাপক এ টি এম হেমায়েত উদ্দীন, মাওলানা গাজী আতাউর রহমান, নওমুসলিম আলহাজ্জ ডা. সিরাজুল ইসলাম সিরাজী, চরমোনাই কামিল মাদরাসা প্রধান মুফাসসির মাওলানা মুহা. জাফর ইমাম, চরমোনাই খলিফা আলহাজ্জ হযরত মাওলানা মুহা. সেকান্দার আলী সিদ্দিকী, জামিয়া হোসাইনিয়া মাদরাসা মহাপরিচালক মাওলানা শওকতুল ইসলাম, বায়তুল মোকাররম খতিব মাওলানা আব্দুল কাদের প্রমুখ।

Print Friendly, PDF & Email