Home অর্থনীতি এক ও দুই টাকার নোট চলবে: অর্থমন্ত্রী

এক ও দুই টাকার নোট চলবে: অর্থমন্ত্রী

317
0

Finance-minister-Abul-Maal-Abdul-Muhith
ঢাকা: এক টাকা ও দুই টাকার নোট চলবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেছেন, এক টাকার ও দুই টাকার নোট চলতে থাকবে। পর্যায়ক্রমে নোটগুলোর ব্যবহার বন্ধ হয়ে যাবে। রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) সোমবার সকালে আন্তর্জাতিক অটিজম ও অর্থপেডিক সম্মেলন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
এর আগে সম্মেলনে তিনি বলেন, অটিজম সমস্যা সমাধানে বাংলাদেশ বিশ্বকে নেতৃত্ব দিচ্ছে। বাংলাদেশের এই সমস্যা মোকাবেলায় সবাইকে এগিয়ে আসতে হবে। অটিজম আক্রান্ত শিশুকে সেই পরিবেশ সৃষ্টি করে দিতে হবে। এ সময় মন্ত্রী ইউকে মেডিকেল অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানান।
সভাপতির বক্তব্যে বিএসএমএমইউর উপাচার্য অধ্যাপক প্রাণ গোপাল দত্ত বলেন, বাংলাদেশে অটিজমের বিপ্লবাত্মক পরিবর্তন হয়েছে প্রধানমন্ত্রী কন্যা পুতুলের জন্য। এখানে অটিজমে আক্রান্তদের অভিভাবক নিয়ে ফোরাম করা হয়েছে। প্রায় প্রতি মাসে ফোরামের সেমিনার অনুষ্ঠিত হয়।
সেমিনারে বিশেষ অতিথি ছিলেন জাতীয় অধ্যাপক শাহেলা খাতুন, বিএম-এর ইউকে চ্যাপ্টারের সভাপতি অধ্যাপক মোহাম্মদ হাসান, বিএম-এর মহাসচিব ডা. ইকবাল আর্সলান ও ইউকে মেডিকেল অ্যাসোসিয়েশনের নেতারা।

Previous articleবাংলাদেশে ভাইবার ও ট্যাঙ্গো সেবা বন্ধ
Next article৫ জানুয়ারির নির্বাচন ছিল পোকায় খাওয়া