এবার খাবার বন্ধের হুমকি নৌমন্ত্রীর

0
120

Shahjahan Khan
ঢাকা: শুধু বিদ্যুৎ, পানি ও গ্যাস সংযোগই বন্ধ নয়, প্রয়োজনে খালেদা জিয়ার কার্যালয় ঘেরাও করে খাদ্য সরবরাহ বন্ধ করে দেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান। একই সাথে তিনি দাবি করেছেন, খালেদা জিয়ার কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ শ্রমিকরা বন্ধ করেছে। শনিবার দুপুরে মাদারীপুরে ডা. মোজাম্মেল হক খান ও কাজী আনোয়ার হোসেন সড়কের উদ্বোধনকালে তিনি একথা বলেন।
নৌ মন্ত্রী আরো বলেন, যে সব বিএনপি নেতাকর্মীতার জন্য খাবার নিয়ে যাবে, ঘেরাওকারীরা সেই খাবার ছিনিয়ে নিয়ে নিজেরা ভাগ করে খাবে। মন্ত্রী জানান, এমন কর্মসূচি হাতে নেয়া হচ্ছে যে ১০ দিনের মধ্যে দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নৌ মন্ত্রী জানান, সরকার নয় খালেদা জিয়ার কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বন্ধ করেছে শ্রমিকরা।
নৌ মন্ত্রী আরো বলেন, এসএসসি পরীক্ষা নির্বিঘ্ন করতে প্রয়োজনে আমরা রাস্তায় পাহাড়া দেব।
এসময় তিনি এলাকাবাসীর উদ্দেশে বলেন, আপনারা বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের তালিকা তৈরি করুন। গণআদালতে তাদের বিচার করা হবে।
সড়ক উদ্বোধন শেষে সমাবেশে অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক জিএসএম জাফরউল্লাহ, পুলিশ সুপার খন্দকার ফরিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজেবুল আহসান প্রমুখ।

Print Friendly, PDF & Email