Home রাজনীতি এবার খালেদা চূড়ান্তভাবে পরাজিত হবে: ১৪ দল

এবার খালেদা চূড়ান্তভাবে পরাজিত হবে: ১৪ দল

258
0

14 dol
ঢাকা: রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অবরোধ ও হরতালের নামে দেশে নারকীয় হত্যাকাণ্ড চালাচ্ছেন বলে দাবি করেছেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগর সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। বৃহস্পতিবার বিকেলে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে ১৪ দলের বৈঠক শেষে তিনি এ দাবি করেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

নাসিম বলেন, এবার খালেদা জিয়া চূড়ান্তভাবে পরাজিত হবেন। বিএনপিকে মেরুদণ্ডহীন দল আখ্যা দিয়ে তিনি বলেন, মেরুদণ্ডহীন কোন দলের সঙ্গে আলোচনার প্রশ্নই ওঠেনা।

নাসিম বলেন, গতকাল (বুধবার) রংপুরে বাসে অগ্নিদগ্ধ হয়ে যারা নিহত হয়েছেন তার দায় বিএনপি চেয়ারপারসনকে বহন করতে হবে। তিনি বলেন, বেগম খালেদা জিয়া এখন আর রাজনৈতিক নেত্রী নন, এখন তিনি সন্ত্রাসের নেত্রীতে পরিণত হয়েছেন।

নাসিম জানান, শিগগিরই রাজধানীর গুরুত্বপূর্ণ কয়েকটি পয়েন্টে শান্তি সমাবেশ করবে কেন্দ্রীয় ১৪ দল। এসব সমাবেশের দিনক্ষণ এখনো ঠিক করা হয়নি।

বৃহস্পতিবারের বৈঠকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়াসহ ১৪ দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

Previous articleরাজনৈতিক সহিংসতায় সরকারও উদ্বিগ্ন: অর্থমন্ত্রী
Next articleবিজয় না হওয়া পর্যন্ত কিছুতেই আন্দোলন স্তব্ধ হবে না: রিজভী