Home জাতীয় এমপি ছবি বিশ্বাসের গাড়িতে হামলা, আগুন

এমপি ছবি বিশ্বাসের গাড়িতে হামলা, আগুন

271
0

Car Agun
ঢাকা: নেত্রকোনা-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ছবি বিশ্বাসের গাড়িতে (ঢাকা মেট্রো-চ ১৫-৬১৯১) আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ইমারজেন্সি গেটের সামনে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের সময় বুধবার দুপুর পৌনে ১টার দিকে তার গাড়িতে হামলা চালিয়ে আগুন ধরিয়ে দেয়া হয়। এ সময় তিনি আহত হন।
ঘটনাস্থল থেকে আমাদের প্রতিবেদক জিলানী মিল্টন জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গাড়ি নিয়ে বের হওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত ছবি বিশ্বাসের গাড়িতে লাঠিসোঁটা নিয়ে হামলা করে। পরে ড্রাইভারসহ তিনি গাড়ি থেকে বের হয়ে এলে দুর্বৃত্তরা গাড়িতে আগুন ধরিয়ে দেয় এবং তাদের ওপর হামলা চালায়। এ সময় ছবি বিশ্বাস বাম কান ও মাথায় আঘাত পান। তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। এতে তার গাড়িচালক হাসনাইনও আহত হয়েছেন।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দুটি দুর্নীতি মামলার হাজিরাকে কেন্দ্র করে বুধবার দুপুরে বকশীবাজার এলাকায় বিএনপি নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালালে সংঘর্ষ বাধে। দফায় দফায় সংঘর্ষে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

Previous articleবৃহস্পতিবার সারা দেশে বিএনপির বিক্ষোভ
Next articleরায় খালেদার বিপক্ষে যাবে বলেই সহিংসতার পথে বিএনপি: হানিফ