এমসি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১২

0
122

সিলেট: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিলেট এমসি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় কয়েক রাউন্ড গুলিও বিনিময় হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী ও এমসি কলেজ ছাত্রলীগ নেতা টিটু চৌধুরী গ্রুপের নেতাকর্মীদের মধ্যে এ সংঘর্ষ হয়। বেশ কিছুদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছিল। সংঘর্ষের সময় এমসি কলেজের আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেন।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী জানান, আমার নিজস্ব কোন গ্রুপ নেই। আমি জেলা কমিটির সাধারণ সম্পাদক। তিনি আরও বলেন, কিছু উগ্র কর্মীরা সাধারণ শিক্ষার্থীদের পরীক্ষায় বাঁধা দেয়ায় এ ঘটনা ঘটেছে। তাছাড়া এমসি কলেজ জেলা কমিটির আওতাধীন নয়। এ ইউনিট সরাসরি কেন্দ্রীয় সংসদের আওতাধীন।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী জানান, বহিরাগত ক্যাডাররা আমাদের নেতা কর্মীদের উপর হামলা করেছে। নির্বিকারে গুলিয়ে চালিয়ে আহত করেছে নেতাকর্মীদের। যারা হামলা করেছে তারা কলেজ ক্যাম্পাসের নয়। সংঘর্ষের খবর পেয়ে শাহপরান থানা পুলিশ ঘটনাস্থলে আসে।

Print Friendly, PDF & Email