কথা বদল করতে একটুও বাধে না শেখ হাসিনার: কাদের সিদ্দিকী

0
204

Kader Siddiki 03
নিউজ ডেস্ক: বঙ্গবন্ধু ফাঁসির কাষ্ঠে ঝুলতে গিয়েও তার কথা বদল করেননি, অথচ তার কন্যা হয়ে শেখ হাসিনার কথা বদল করতে একটুও বাধে না বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম। তিনি বলেছেন, সাংবিধানিক বাধ্যবাধকতার কথা বলে ৫ জানুয়ারির ভোটারবিহীন নির্বাচনের পর দ্রুত সবার অংশগ্রহণে আরেকটি নির্বাচনের কথা বললেও এখন তিনি সে কথা বেমালুম ভুলে গেছেন।
মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধুর ৯৬তম জন্মদিন উপলক্ষে মতিঝিলের দলীয় কার্যালয়ের সামনে তার অবস্থান কর্মসূচির ৪৯তম দিনে আয়োজিত মিলাদ মাহফিলে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, যেহেতু বঙ্গবন্ধু শেখ মুজিবের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না, সেহেতু বঙ্গবন্ধুর জন্মদিন মানে বাংলাদেশের জন্মদিন। বাংলাদেশের পিতা বঙ্গবন্ধু জন্মের এই শুভ দিনে দুই নেত্রীর সুমতি ও শুভ চিন্তার উদ্ভব হোক।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বঙ্গবীর বলেন, ছোট্ট সংসার চালাতে গেলে বাজার করার জন্যে বউয়ের সাথে আলোচনা করতে হয়, আর রাষ্ট্র চালাবেন আলোচনা করবেন না সেটা হতে পারে না। আপনি দেশের প্রধানমন্ত্রী, আপনার কাজই হচ্ছে মানুষের সাথে আলোচনা করা। যার সাথে আলোচনা করলে রাস্তায় মানুষ মরবে না, পেট্রলবোমা পড়বে না, হরতাল-অবরোধ হবে না, তার সাথেই আলোচনা করুন।
খালেদা জিয়ার উদ্দেশ্যে তিনি অন্তত পরীক্ষার দিনগুলোতে হরতাল প্রত্যাহার করার অনুরোধ পুনর্ব্যক্ত করেন। এ অনুষ্ঠানে বঙ্গবীর ছাড়াও কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী বঙ্গবন্ধুর জীবন চরিত্র নিয়ে আলোচনা করেন। মিলাদ মাহফিল ও আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা ওসমান গনি।
এসময় দলের আইন সম্পাদক অ্যাডভোকেট মাহবুব হাসান রানা, কেন্দ্রীয় নেতা ফরিদ আহমেদ, ছাত্র আন্দোলনের আহবায়ক রিফাতুল ইসলাম দীপ, যুগ্ম-আহবায়ক কাওসার জামান খান, সাইফুল ইসলাম শিমুল, যুবনেতা আতিকুর রহমান সাদেক প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email