কাংখিত উন্নয়নের জন্য সৎ যোগ্য ও নির্ভুল ব্যক্তিদের নির্বাচিত করতে হবে: তৈয়্যিবুর রহমান চৌধুরী

0
245

নাইম তালুকদার, দঃসুনামগঞ্জ প্রতিনিধি: দক্ষিন সুনামগঞ্জ উপজেলা পরিষদের সুযোগ্য ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী বলেছেন নির্বাচন এলে প্রার্থীরা জনতার ঘরে ঘরে এসে প্রতিশ্রুতির ফুলঝুরি নিয়ে হাজির হন। কিন্তু বাস্ততবায়নের ক্ষেত্রে তার সামান্যটুকুও দেখা যায়না। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন এবার অাপনারা প্রার্থীদের নিকট একটি মাত্র প্রতিশ্রুতি চাইবেন আর তা হলো অামরা কোন প্রকার দুর্ণীতি করবোনা, দুর্ণীতির প্রশ্রয় দেবনা। সরকারের নিকট থেকে প্রাপ্য বরাদ্ধ যথাস্থানে পৌছে দেব।

শিমুলবাক ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীদের প্রতিশ্রুতি নিয়ে জনতার মুখোমুখী এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরুক্ত কথাগুলু বলেন। স্থানীয় পাশাগঞ্জ (রামেশ্বরপুর) বাজারে বিকাল ৩টা অনুষ্ঠান শুরু হয়। জাগ্রতকন্ঠ সমাজকল্যান সাংস্কৃতিক পরিষদ সুনামগঞ্জের উদ্দোগে অায়োজিত অাজকের প্রুগ্রামে সঞ্চালনায় ছিলেন সংগঠনের সভাপতি কবি শহিদ মিয়া। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দক্ষিন সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে সম্ভাব্য প্রার্থীদের মধ্যে উপস্থিত অাওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী জনাব মুঈনুদ্দীন অাহমদ, জমিয়ত থেকে মনোনয়ন প্রত্যাশী জনাব কবির অাহমদ, বর্তমান মেম্বার জনাব সৈয়দুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ শিক্ষাবিদ জনাব মাষ্টার ফজলুর রহমান, বিশিষ্ঠ রাজনীতিবিদ জনাব অাজমত অালী, জনাব শামিম আহমদ। উপস্থিত ছিলেন সাংবাদিক মুহিউদ্দীন মোহিম, জনাব নুরুল হকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email