কাদের মোল্লার শাহাদাত ইসলামী আন্দোলনকে চুড়ান্ত সাফল্যে নিয়ে যাবে: নগর জামায়াত

0
124

Logo Jamat 01
সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, মিথ্যা তথ্য ও ভুয়া স্বাক্ষীর উপর ভিত্তি করে ইসলামী চিন্তাবিদ বুদ্ধিজীবি আব্দুল কাদের মোল্লাকে বিচার বিভাগীয় হত্যা প্রক্রিয়ার সাথে জড়িতদের জাতি কোনদিন ক্ষমা করবেনা। আদর্শিক মোকাবেলায় ব্যার্থ হয়ে জামায়াতকে নেতৃত্বশুন্য করতেই জামায়াত নেতা আব্দুল কাদের মোল্লাকে কসাই কাদের বানিয়ে শহীদ করা হয়েছে। আব্দুল কাদের মোল্লার শাহাদাত এদেশে ইসলামী আন্দোলনকে সাফল্যের দ্বারপ্রান্তে নিয়ে যাবে ইনশাআল্লাহ। দেশের সর্বোচ্চ শিক্ষাপ্রতিষ্ঠান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে উচ্চতর শিক্ষা অজর্নকারী এমন একজন মেধাবী ছাত্র ও বুদ্ধিজীবি কখনো কসাই কাদের হতে পারেনা। সরকার কর্তৃক এমন বিচারবিভাগীয় হত্যার ষড়যন্ত্রের বিরুদ্ধে জাতিকে ঐক্যবদ্ধ করতে হবে। শহীদ কাদের মোল্লার রক্তের সিড়ি বেয়ে এদেশে ইসলামী সমাজ বিনির্মান হবে ইনশাআল্লাহ।
বৃহস্পতিবার জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে শহীদ আব্দুর কাদের মোল্লার ১ম শাহাদাতবার্ষিকীতে সিলেট মহানগর জামায়াত আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহাকারী সেক্রেটারী এডভোকেট আব্দুর রব, জামায়াত নেতা আব্দুল্লাহ আল মুনিম, চৌধুরী আব্দুল বাছিত নাহির, রফিকুল ইসলাম মজুমদার, ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সভাপতি মু. আব্দুর রাজ্জাক ও সেক্রেটারী মাসুক আহমদ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, সরকার দেশের কোটি জনতার প্রানের সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী নেতৃত্বশুন্য করতে একের পর এক ষড়যন্ত্র করছে। জামায়াতের উপর ইতিহাসের নিকৃষ্ঠতম জুলুম, অন্যায়, অবিচার করা হয়েছে। শতশত নেতাকর্মীকে শহীদ করা হয়েছে। হাজার হাজার নেতাকর্মীকে পঙ্গু করা হয়েছে। শতশত নেতাকর্মীকে গুম করা হয়েছে। লক্ষাধিক নেতাকর্মীকে মিথ্যা মামলায় গ্রেফতার করে নির্যাতন চালানো হয়েছে। কিন্তু সরকারের সকল জুলুম নির্যাতন উপেক্ষা করে জামায়াত তার আদর্শিক অগ্রযাত্রা অব্যাহত রেখে চলেছে। সরকারকে মনে রাখা উচিত নিরীহ আব্দুল কাদের মোল্লা সহ নিরপরাধ জামায়াত নেতৃবৃন্দকে বিচারের নামে হত্যা করে এদেশ থেকে ইসলামী আন্দোলন নির্মুল করা যাবে না।

Print Friendly, PDF & Email