কামারুজ্জামান-এর মৃত্যুদন্ডাদেশ বহাল রাখার প্রতিবাদে মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল

0
195

Syl jamat
সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, আওয়ামী বাকশালী সরকার জামায়াত নেতৃবৃন্দকে হত্যা করে নেতৃত্বশূন্য করে জামায়াতকে নিশ্চিহ্ন করার যে ষড়যন্ত্র করছে দেশের জনগণ তা কখনো বাস্থবায়ন হতে দেবে না ইনশাআল্লাহ। সরকার জামায়াতকে নিশ্চিহ্ন করতে পরিকল্পিতভাবে জামায়াতে ইসলামীর শীর্ষ নেতৃবৃন্দকে হত্যা করার মহাপরিকল্পনা বাস্থবায়নে অস্থির হয়ে পড়েছে। রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়েই দলীয় লোকদের দ্বারা স্বাক্ষ্য প্রদান করিয়ে ‘‘মিথ্যা, সাজানো ও বায়বীয়” অভিযোগে জামায়াতের সহকারী সেক্রেটারী মুহাম্মদ কামারুজ্জামানকে হত্যা করতেই জন্য ট্রাইব্যুনাল কর্তৃক ন্যায়ভ্রষ্ট মৃত্যুদন্ডাদেশের রায় প্রদান করা হয়। রিভিউ আবেদনে তিনি ন্যায় বিচার পাবেন এমনটা দেশবাসী আশা করেছিল । কিন্তু মাননীয় আদালতের প্রদত্ত রায়ে দেশবাসী বিস্ময়ে হতবাক হয়েছে। ১৯৭১ সালে মুহাম্মদ কামারুজ্জামান উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্র ছিলেন। এ বয়সের একজন তরুণের বিরুদ্ধে সরকারের আনীত অভিযোগ কত গভীর ষড়যন্ত্রমূলক তা সকলের নিকট স্পষ্ট। মুহাম্মদ কামারুজ্জামান সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। জাতি এই রায়ে চরমভাবে হতাশ হয়েছে।
সোমবার রিভিউ আপিলে জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল মুহাম্মদ কামারুজ্জামান-এর মৃত্যুদন্ডাদেশ বহাল রাখার প্রতিবাদে নগরীর বন্দর বাজার এলাকায় তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল বের করে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। মিছিলে উপস্থিত ছিলেন, জামায়াত নেতা মু. আজিজুল ইসলাম, রফিকুল ইসলাম, মু. আনোয়ার, ছাত্র শিবির নেতা মাসুক আহমদ, সোহেল আহমদ ও মামুন প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন- ইসলাম বিদ্বেষী আওয়ামী সরকার গণমানুষের প্রিয় কাফেলা জামায়াতে ইসলামীকে আদর্শিক মোকাবেলায় ব্যার্থ হয়ে একের পর এক শীর্ষ জাতীয় নেতৃবৃন্দকে বিচারের নামে অবিচার চালিয়ে হত্যার ষড়যন্ত্র করছে। দেশের সকল স্তরের নিরীহ জামায়াত দায়িত্বশীলদেরকে বানোয়াট মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখেছে। কোন ষড়যন্ত্রই জামায়াতে ইসলামীর অগ্রযাত্রা বন্ধ করতে পারবেনা। সময়ের ব্যাবধানে সকল শহীদদের প্রতি ফোটা রক্তের বদলা নেয়া হবে। নিরীহ নেতৃবৃন্দকে হত্যা করে ওলী আউলিয়ার স্মৃতিধন্য শতকরা ৯০ ভাগ মুসলমানের এই বাংলাদেশ থেকে ইসলামী আন্দোলনকে ধ্বংস করার সকল ষড়যন্ত্র দেশপ্রেমিক তৌহিদী জনতা প্রতিহত করবে ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email