কেমুসাসে মতবিনিময় সভায় সিলেটে মাওলানা মুহিউদ্দীন খানের সংবর্ধনা সফলের আহবান

0
539

সিলেট: সিলেটে মাওলানা মুহিউদ্দীন খানকে নাগরিক সংবর্ধনা প্রদান উপলক্ষে মাসিক মদীনা পাঠকফোরাম সিলেট’র উদ্যোগে বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনের সাথে এক মতবিনিময় সভা শনিবার সন্ধ্যায় সিলেট দরগাহ গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ’র সাহিত্য আসর কক্ষে অনুষ্ঠিত হয়।

মাসিক মদীনা পাঠকফোরাম ও  সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহবায়ক অধ্যক্ষ এম আতাউর রহমান পীরের সভাপতিত্বে  ও সংর্বধনা বাস্তবায়ন কমিটির যুগ্ম সদস্য সচিব মুহাম্মদ রুহুল আমীন নগরী পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, দৈনিক সিলেটের ডাক’র সহসম্পাদক গল্পকার সেলিম আউয়াল, মাসিক শাহজালাল সম্পাদক রুহুল ফারুক, রোটারিয়ান এডভোকেট রফিক আহমদ চৌধুরী, শায়খুল ইসলাম ইন্টারন্যাশনাল জামেয়ার প্রিন্সিপাল হাফিজ মাওলানা সৈয়দ ছালিম কাসেমী, তরুণ মুহাদ্দিস মাওলানা রেজাউল কারীম, মাদানী কাফেলার সাধারণ সম্পাদক মাওলানা ছালেহ আহমদ শাহবাগী, পুষ্পকলি সাহিত্য সংঘের সেক্রেটারী শাহিদ আহমদ হাতিমী, সিলেট রিপোর্ট এর স্টাফরিপোর্টার সৈয়দ উবায়দুর রহমান, ইয়াওর বখত চৌধুরী, ছাত্র নেতা আব্দুল হামিদ খান, মুসলিম যুব ফোরামের সভাপতি মাওলানা রেজওয়ান আহমদ, জাগরণ ইসলামী সাংস্কৃতিক দলের পরিচালক হাফিজ আব্দুল করিম দিলদার, শায়খুল ইসলাম ইন্টারন্যাশনাল জামেয়ার শিক্ষক হাফিজ ফয়েজ উদ্দীন, মাওলানা উবায়দুল্লাহ, হাফিজ আহমাদুল হক উমামা, মাওলানা কায়সান মাহমুদ আকবরী, শহিদুল ইসলাম শাকের, এস এম দিলওয়ার হাসান প্রমুখ।

সভায় আগামী ২৯ আগষ্ট সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিতব্য ’বাংলা সাহিত্যে মাসিক মদীনার অবদান’ র্শীষক সেমিনার ও মাওলানা মুহিউদ্দীন খানের সংর্বধনা সফল করে তোলার জন্য সর্বসাধরণের সহযোগিতা কামনা করা হয়েছে। সংর্বধনা স্মারকে লেখা পাঠানোর শেষ তারিখ ১৬ আগষ্ট । সেমিনার ও সংর্বধনা বাস্তবায়ন কল্পে স্মারক উপকমিটি ও অর্থউপকমিটি গঠন করা হয়। এর আগে ৩১৩ সদস্য বিশিষ্ট সংর্বধনা বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।

সভা শেষে সেমিনার-সংবর্ধনা সফলের জন্য ও মাওলানা মুহিউদ্দীন খানের শারিরীক সুস্ততা কামনা করে বিশেষ মোনাজাত করেন মাওলানা ছালিম কাসেমী।

Print Friendly, PDF & Email