কোকোর জানাজায় বিশৃঙ্খলা হলে কঠোর হস্তে দমন: হাছান

0
383

Dr. hasan mahmud 03
ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্বিতীয় পুত্র আরাফাত রহমান কোকোর জানাজা নিয়ে কোনো বিশৃঙ্খলা হলে কঠোর হস্তে দমন করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
মঙ্গলবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার দশম মৃত্যুবার্ষিকীর এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
হাছান মাহমুদ বলেন, ‘কোকোর জানাজা সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে যথাযথা ব্যবস্থা নিয়েছে সরকার। এর পরেও যদি বিএনপি এ নিয়ে কোনো ধরনের নোংরা রাজনীতি করে। তাহলে দেশের মানুষ তাদেরকে চিরদিনের জন্য রাজনীতি মাঠ থেকে বিদায় দেবে।’
তিনি বলেন, ‘খালেদা জিয়ার ডাকা অবরোধে দেশের বহু মা সন্তান হারিয়েছে। এ ব্যাথা খালেদা জিয়া এতোদিন অনুভব করতে পারেন নি। আমরা আশা করছি তার পুত্র বিয়োগের কষ্ট অনুভব করে তিনি এ অবরোধ তুলে নিয়ে দেশের মানুষকে মুক্তি দিবেন।’
সংগঠনের সহ-সভাপতি ড. ইনামুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

Print Friendly, PDF & Email