কোন ষড়যন্ত্রই ছাত্রশিবিরের কর্মীদের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে পারবেনা: আব্দুর রাজ্জাক

0
219

logo shibir 01সুনামগঞ্জ: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কেন্দ্রীয় কার্যকরী পরিষদের অন্যতম সদস্য ও সিলেট মহনগরীর সভাপতি ছাত্রনেতা আব্দুর রাজ্জাক বলেছেন, ইসলামী ছাত্রশিবির মেধা ও নৈতিকতা সম্পন্ন এক বিকল্প পাঠশালার নাম। এদেশের তরুণ ছাত্র সমাজকে মেধা ও নৈতিকতা দিয়ে ইসলামের সুশীতল ছায়াতলে এনে যোগ্যতা সমপন্ন আদর্শ ছাত্র হিসেবে গড়ে তুলছে। তাই ছাত্রশিবিরের আদর্শিক অগ্রযাত্রাকে বাতিল শক্তিরা ষড়যন্ত্র করে স্তব্ধ করতে চায়। কোন ষড়যন্ত্রই ইসলামী ছাত্রশিবিরের কর্মীদের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে পারবেনা।
তিনি আরো বলেন ,মেধা ও মনন বিকাশের মাধ্যমে ছাত্রশিবির কর্মীদের আগামীর দেশ গড়ার অঙ্গীকার নিতে হবে। নৈতিকতা সমপন্ন শিক্ষায় শিক্ষিত হয়ে রাসূল (সাঃ) এর আদর্শ অনুসরণের মাধ্যমে মহান আল্লাহর প্রিয় বান্দা হিসেবে গড়ে উঠতে হবে। তাই সত্য ও ন্যায়ের পথে প্রতিবন্ধকতা সৃষ্টিকারীরা অতীতেও ঠিকে থাকতে পারেনি, এখনও ঠিকে থাকতে পারবেনা। তিনি গতকাল সুনামগঞ্জ জেলা ছাত্রশিবিরের উদ্যেগে বাছাইকৃত কর্মী শিক্ষা শিবিরের প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সুনামগঞ্জ জেলা ছাত্রশিবির সভাপতি সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারী হাফিজ জাকির হোসাইনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সুনামগঞ্জ জেলা জামায়াতের আমীর মাওলানা তোফায়েল আহমদ খাঁন,নায়েবে আমীর এডভোকেট শামস উদ্দিন, ছাত্রশিবির সুনামগঞ্জ জেলার সাবেক সভাপতি কুদরতে এলাহী মারুফ।
এতে আরো উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা ছাত্রশিবিরের দপ্তর ও অর্থ সম্পাদক জামাল উদ্দিন পারভেজ ও এইচ আরডি সম্পাদক জুবাইর আহমদ, স্কুল ও কলেজ কার্যক্রম সম্পাদক জুবায়ের আহমদ জুয়েল,ছাত্রকল্যাণ সম্পাদক আসাদুজ্জামান,সাহিত্যও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম প্রমূখ।

Print Friendly, PDF & Email