কোন ষড়যন্ত্রই জনতার বিজয় ঠেকাতে পারবে না: সিলেট মহানগর জামায়াত

0
171

Logo Jamat 01
সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, কোন ষড়যন্ত্রই মুক্তিকামী জনতার বিজয় ঠেকাতে পারবেনা। বাংলাদেশের বিপন্ন গণতন্ত্রের বিজয় আজ সময়ের ব্যাপার। সকল জুলুম নিপীড়ন উপেক্ষা করে চলমান আন্দোলন-সংগ্রাম সফলে দেশপ্রেমিক জনতার স্বতঃস্ফুর্ত অংশ গ্রহণ বাকশালের বিদায় ঘন্টা বাজাতে অগ্রনী ভুমিকা পালন করছে। গনগ্রেফতার, হামলা-মামলা ও ক্রসফায়ারের ধ্বংসাত্মক রাজনীতি আওয়ামীলীগকে অবশ্যই প্রত্যাহার করতে হবে। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল করে একটি অবাধ-সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি পুরণ না হওয়া পর্যন্ত আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে। অবিলম্বে সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহাজাহান আলী সহ ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় আটক সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।
সোমবার ২০ দলীয় জোট আহুত টানা ৭২ ঘন্টার হরতালের ২য় দিন হরতাল চলাকালে নগরীর বিভিন্ন স্থানে পিকেটিং শেষে পৃথক স্থানে মিছিল সমাবেশ করেছে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী পৃথক সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। শাহপরান গেইট এলাকায় সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে এবং বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পৃথক মিছিলে অংশ নেন সিলেট মহানগর জামায়াত নেতা, চৌধুরী আব্দুল বাছিত নাহির, রফিকুল ইসলাম মজুমদার, মু. আনোয়ার আলী, মাওলানা ফয়জুর রহমান, ইসলামী ছাত্র শিবির নেতা ইসলাম উদ্দিন ও মিজানুর রহমান প্রমুখ।
নেতৃবৃন্দ ২০ দলীয় জোট আহুত টানা ৭২ ঘন্টার হরতালের ২য় দিনও শান্তিপুর্ন সর্বাত্মক হরতাল পালন করায় সিলেটবাসীকে অভিনন্দন জানান। একই সাথে মঙ্গলবারও শান্তিপুর্ন হরতাল, চলমান টানা অবরোধ সফল করার জন্য পরিবহন মালিক, শ্রমিক ব্যাবসায়ী নেতৃবৃন্দ সহ সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা।

Print Friendly, PDF & Email