কোম্পানিগন্জ্ঞে ইউনাইটেড সোস্যাল ডেভেলপমেন্ট এর কৃতি শিক্ষার্থিদের সংবধর্না প্রদান

0
174

বিশ্ব মানবতার কল্যাণে নিবেদিত জনপ্রিয় সামাজিক সংগঠণ ইউনাইটেড সোস্যাল ডেভেলপমেন্ট এর কোম্পানিগন্জ্ঞ উপজেলার ৩ নং তেলিখাল ইউনিয়নে এস এস সি, এইচ এস সি ও দওরায়ে হাদিস ( মাষ্টার্স) উত্তীর্ণ কৃর্তি শিক্ষার্থিদের সংবধর্না আজ ( ১৭ আগষ্ট) দলইর গাওঁ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

তেলিখাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও দলইরগাওঁ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মোঃ নূর মিয়ার সভাপতিত্বে এবং মোঃ রুয়েল আহমদ ও শামসুল আরেফিন মিজানের যৌত্র উপস্হাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সাবেক সংসদ সদস্য এড. মাওঃ শাহীনুর পাশা চৌধুরী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রভাষক সৈয়দ আয়েশ মিয়া।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলইরগাওঁ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহের আলী, দলইরগাওঁ টাইটেল মাদ্রাসার শিক্ষা- সচিব হাফিজ মাওঃ মাহমুদুল হাসান, মাদ্রাসার শিক্ষক মাওঃ রুহুল আমিন, আলোর দিশারী কিন্ডারগার্টেন এর পরিচালক মোঃ আলাউদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন তেলিখাল ইউনিয়নের সংগঠনের সভাপতি মোঃ নুরুল মোত্তাকিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্হিত ছিলেন ইউপি সদস্য শাহিনুর রশীদ, বিশিষ্ট মুরুব্বি মোঃ এরশাদ মিয়া ও জগন্নাথপুর উপজেলার ৭ নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সহ- সভাপতি মাওঃ নাসির আহমদ তালুকদার এবং মাও কাওসার আহমদ।

সদস্যদের মধ্যে উপস্হিত ছিলেন অত্র ইউনিয়নের সেক্রেটারী মোঃ মিনহাজুল আবেদীন ফারহান, মোঃ আব্দুস সাত্তার, মোঃ শাহ জাহান, মোহাম্মদ আলী, জয়নুল আবেদীন, তারেকুর রহমান, মোঃ নাজিম উদ্দিন ও মোঃ মিছবাউল আবেদীন জুবায়েরসহ অনেকেই।

পরিশেষে অতিথিবৃন্দ কৃর্তি ছাত্র- ছাত্রীদের মধ্যে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করেন।

Print Friendly, PDF & Email