ক্যারিয়ারে নিপুণের প্রথম !

0
79

ক্যারিয়ারে প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে কাজ করলেন চিত্রনায়িকা নিপুণ। আগামী ১২ সেপ্টেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে প্রবাসী কণ্ঠশিল্পী পলিনের গাওয়া ”রং” শিরোনামের গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি। এ মিজানের কথায় গানটি তৈরি করেছেন দেশের অন্যতম সংগীত পরিচালক শওকত আলী ইমন।

”রং” শিরোনামের পার্টি মুডের এই বিশেষ গানটির ভিডিওটি যৌথভাবে তৈরি করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি। যেখানে শিল্পী পলিনের পাশাপাশি মডেল হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। যে গানটির নির্মাণ ব্যয় প্রায় ৩০ লাখ টাকা!

এ প্রসঙ্গে নিপুণ বললেন,”গেল কয়েক বছরে অনেক মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তুাব পেয়েছি। কিন্তু করা হয়নি নানা কারণে। কিন্তু এবার মিউজিক ভিডিওতে কাজ করলাম কারণ এই গানটির শিল্পী পলিন আমার বড় বোন। সেই ছোটবেলা থেকে ওর কণ্ঠের ভক্ত আমি। যদিও পড়াশুনা, কর্মজীবন আর সংসারের কারণে তার কোনও মৌলিক গান প্রকাশের সুযোগ হয়নি। একটু দেরিতে হলেও তার প্রথম গানটি প্রকাশ হতে যাচ্ছে । সে কারণে ভিডিওটিও চেষ্টা করেছি সেই মাপে তৈরি করার। আশা করছি গানটি এবং এর মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।”

জানা গেছে,আগামী ১২ সেপ্টেম্বর রাজধানীর একটি অভিজাত হোটেলে গান-ভিডিওটি উন্মুক্ত করা হবে। এতে অংশ নিতে ১০ সেপ্টেম্বর লন্ডন থেকে ঢাকায় আসছেন গানটির গায়িকা নার্গিস আক্তার পলিনও।

Print Friendly, PDF & Email