Home শিক্ষা ক্লাস ফাঁকি দিয়ে ছাত্রদের সঙ্গে শিক্ষিকার যৌন সম্পর্কের ঘটনা ফাঁস

ক্লাস ফাঁকি দিয়ে ছাত্রদের সঙ্গে শিক্ষিকার যৌন সম্পর্কের ঘটনা ফাঁস

289
0

নিউজ ডেস্ক: অঙ্কের ক্লাস ফাঁকি দিয়ে ছাত্রদের সঙ্গে শিক্ষিকার যৌন প্রবৃত্তি চরিতার্থ করার ঘটনা প্রকাশ্যে এল। ওই শিক্ষিকার বিরুদ্ধে এই অভিযোগ প্রথম নয়। এর আগে পাঁচ নাবালক ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক করার দায়ে জেলও খেটেছেন তিনি। তাই এবার আর জেলে যেতে হল না তাঁকে।

জানা গেছে, ৪৪ বছরের এমা ওয়েব তার স্বামী বাড়িতে না থাকলে ১৫-১৬ বছরের ছাত্রদের সঙ্গে নিজের বিকৃত যৌন প্রবৃত্তি চরিতার্থ করেন। এজন্য কিশোরদের ‘ব্যবহার’ করেন তিনি।

ভাইয়ের মৃত্যুতে কাতর এক ১৬ বছরের কিশোরকে এমা প্রথম এই কাজে ব্যবহার করেছিলেন। তখন এমাকে ওই ছাত্রকে সাহায্যের জন্য নিয়োগ করা হয়েছিল।

কিন্তু এই সুযোগে এমা ওই ছাত্রের সঙ্গে সুকৌশলে ঘনিষ্ঠতা গড়ে তোলেন। ছাত্রটিকে মাঝেমধ্যেই উপহার দিতেন। তাকে বাড়ি পৌঁছে দেওয়ার সময় যানজটে গাড়ি আটকে থাকার সময় তিনি ছাত্রকে জড়িয়ে ধরেছিলেন। পরে ছাত্রকে নিয়ে একটি নির্জন স্থানে গিয়ে তার সঙ্গে যৌন সম্পর্ক করেন।

তিনি এবার অঙ্কের ক্লাসে ১৫ বছরের অন্য একটি ছাত্রকে তাঁর সঙ্গে যৌন সম্পর্ক করতে প্রলুব্ধ করেন। তাকে জঙ্গলে নিয়ে গিয়েও একই কাজ করেন এমা।

এর আগে বের্কশায়ারের একটি স্কুলের পাঁচ ছাত্রের সঙ্গে এই অপকর্ম করার কথা স্বীকার করে ২০১২ তে ৩২ মাস কারাদণ্ড পেয়েছিলেন এমা। সেকারণেই এ যাত্রায় রেহাই মিলেছে তাঁর।

Previous articleজগন্নাথপুরে নির্মাণের এক বছর পর ভেঙে গেল ব্রিজ, যোগাযোগ বিচ্ছিন্ন
Next articleনয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী