ক্ষমতায় যেতে নিজ দলের নেতার ওপর হামলা করছে বিএনপি: হানিফ

0
230

Hanif
নিউজ ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বেগম জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য ভয়ংকর রূপ নিয়েছেন। অন্য দলের নেতা নয়, সাধারণ মানুষ নয়, নিজের দলের নেতাকেও হত্যা করে দেশকে অস্থিতিশীল করতে চায়।
বুধবার সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে চলমান পরিস্থিতি নিয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমান গুলিবিদ্ধ হন। বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করে ফিরে যাওয়ার পথে গুলশান-২ গোলচত্বর সংলগ্ন ৪৩ নম্বর রোডে তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা। এ সময় তার গাড়িতে আগুনও দেয়া হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় গুলশানের ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়।
মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপি চেয়াপারসনের উপদেষ্টা ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমানের উপর হামলা খালেদা জিয়ার রাজনীতির নিলনকশার অংশ। দেশব্যাপী বিএনপি যেসব সহিংসতা করছে এটা তার অংশ। এ হামলা বিএনপিই করেছে। হত্যা-খুনসহ লাশের রাজনীতিতে বিশ্বাস করে বলেই আজকে সে এই রাজনীতি শুরু করেছে।
প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের মঙ্গলবারের বক্তব্যে বিষয়ে জানতে চাইলে হানিফ বলেন, এইচটি ইমাম দলের কেউ নন।
প্রসঙ্গত, মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এক সেমিনারে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেন, সরকার চাইলে যেকোনো সময় মধ্যবর্তী নির্বাচন দিতে পারে। তবে তত্ত্বাবধায়ক ও অন্তর্বর্তী নির্বাচনের সম্ভাবনা নেই। এটি একটি দেশের সরকারের ওপর নির্ভর করে।

Print Friendly, PDF & Email